আমি আমার একটা সত্যি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাইএটা আজ থেকে বছর আগের কাহিনিআমি একটি বাসার নীচ তলার একটা ঘর নিয়ে বাচলর হিসেবে ভাড়া থাকতাম ওই বাড়ির মালিকের দুইটা মেয়ে ছিল ছোট মেয়ের চেহারা অত সুন্দর না কিন্তু বড় মেয়ের চেহারা ফিগার অনেক আকর্ষণীয় ছিল বড় মেয়ের নামে হচ্ছে মনা মনা যখন আমার সামনে আসত আমার ধনটা খাড়া হয়ে যেত 


মনা তখন প্রতআর আমি এইচ,এস,সি আমি যে কত তাকে চুদার কথা ভেবে হাত মেরেছি তার কোন ইয়ত্তা নেই সব সময় আমি তার শরীর দেখার চেষ্টা করতাম কিন্তু পেতাম না হঠাত একদিন মনা আমাকে উপরে ডেকে পাঠালআমি তো মহা আনন্দে চলে গেলাম তখন মনাদের বাসায় কেউ ছিল না আমি উপরে গিয়ে দেখি ওদের পি সি কাজ করছে না তাই আমাকে ডেকে পাঠিয়েছিলআমি আবার ওই সব কাজ খুব ভাল পারতামআমি ঠিক করতে বসস্লামআমি মনার দিকে তাকিয়ে দেখি একটা পাতলা জামা পরা কোন উরনা নেই   আমি ওর দিকে তাকিয়ে আর চোখ ফেরাতে পারছিলাম না৩৬ সাইজের দুধ প্রায় বেরিয়ে আস্তে চাইছে আমাকে ওভাবে তাকিয়ে থাকতে দেখে মনা মুচকি হাসতে লাগ্লতারপর পাছা দুলিয়ে আমার জন্য নাস্তা আনতে গেল ওর ফিগার অতো কাছ থেকে দেখে আমার সোনা খাড়া হয়ে গেল আমার জন্য নাস্তা নিয়ে আসল আমি নাস্তা খাওয়ার সময় আমার হাতে লেগে পানি পড়ে গেল তখন আমাকে উঠতে বলল আমি উঠে দাঁড়ানোর সাথে সাথে দেখি আমার বাড়ার দিকে তাকিয়ে আছে বলল ওটার অবস্থা কেন আমি বললাম তোমার দুধের সাইজ দেখে আমার ধনটা খেপে গেছেমনা পানি পরিস্কার করতে করতে হাসতে লাগ্লতারপর আমার কাছে এসে বলল কিরে তোমার বুঝি এখন ওসব দেখা হয়নিআমি বললাম নামনা বলল আয় আমার সাথে আমি এখন তোকে নিয়ে খেলি আমি তো মেঘ না চাইতেই জল পাওয়ার মতো অবস্থা মনা আমাকে হাত ধরে ওর শোবার ঘরে নিয়ে গেল আমি খুব উত্তেজনা অনুভব করতে লাগলাম মনা আমাকে ঘরে নাওয়ার সাথে সাথে জড়িয়ে ধরল আমিও ওকে জড়িয়ে ধরে চুমু খাইতে লাগ্লাম ওর শরীর টা খুব নরম মনাও আমাকে পাগলের মতো চুমুতে ভরিয়ে দিল আমি আস্তে করে ওর দুধের উপর হাত রাখলামমনা দেখি নিজেই ওর জামা খুলে ফেললো ভেতরে কোন ব্রা পরেনি তাই জামা খুলতেই বিশাল সাইজের দুধগুলো বেরিয়ে পরলআমি খুব আনন্দে ওগুলো টিপতে লাগ্লাম ওর দুধের বোটা অনেক সুন্দরআমি ওর বোটায় আমার মুখ নিয়ে চুষতে লাগলাম খুব মজা পেতে লাগল আমার সোনা হাত দিয়ে চাপতে লাগল মনা আমার প্যানটা খুলে দিল সাথে সাথে আমার ধন বেরিয়ে পড়ল এইবার আমি ওর পাজামার ফিতে ছিঁড়ে ওকে নগ্ন করে দিলাম অতো খাটের উপর খুব সুন্দর করে শুয়ে পরলআমি ওর ভোদা দেখে তো অবাকএত সুন্দর ভোদা আমি কখন দেখিনিআমি আমার মুখটা ভোদার কাছে নিয়ে গেলাম মনার ভোদাতে আমার জিবটা ঢুকিয়ে দিলাম ভোদার ভেতরে হাল্কা গরম আর ভিজেআমি ওর গুদ টা খুব ভাল করে চুষে দিলাম শুধু আমার মাথা ওর গুদে জোরে চেপে ধরলমনে হল আমার মাথাটা ওর গুদের মধ্যে চালিয়ে দেবেএভাবে মিনিট চলার পর জল খসিয়ে দিলএবার উঠে আমার ধনটা পরম যত্নে  ওর মুখে নিয়ে ললিপপের মতো করে চুষতে লাগ্লআমার খুব আরাম হচ্ছিল আমি ওর মাথা শক্ত করে ধরে ওর মুখের মধ্যেই ঠাপ দিতে লাগলাম কিছুক্ষণ পর আমি ওকে ওর বিছানায় শুয়ে দিলাম তারপর আমার ধনটা ধরে ওর গুদের মুখে ঘসা দিলাম বলল আর দেরি করিস না এইবার আমাকে চুদা শুরু কর,চুদে আমাকে শেষ করে দে আমি অনুমতি পেয়ে ধনটা নিয়ে জোরে চাপ দিলাম মনা আমাকে শক্ত হাতে জড়িয়ে ধরল আমি খুব জোরে জোরে চুদতে লাগলাম শুধু চাপা শব্দ করতে লাগল এভাবে ১৫ মিনিট একভাবে চুদতে চুদতে জল ছেড়ে দিল আমার তখন মাল আউট হয়নি দেখে অবাক হয়ে গেল আমি এবার ওকে উপুর হয়ে কুত্তার মতো করতে বললাম ওই তাই করলতারপর আমি ওকে আবার চুদতে শুরু করলাম একদিকে চুদছি আর ওর দুধ ধরে টিপতে লাগলাম ওই ভাবে ১০ মিনিট চলার পর আমার শেষ অবস্থা চলে এল আমি ওকে তাড়াতাড়ি সরি ওর মুখে মাল আউট করলাম ওর মুখে মাল পড়াতে ওকে যে কি সেক্সি লাগছিল তা কাউকে বোঝাতে পারব না মনা আমার কাছে চুদা খেয়ে খুব খুশি তারপর থেকে মনাকে আমি অনেকবার চুদেছি
Bangla Choti Online Story

I'm Bangla Choti Online Story. A full time story writer. I enjoy to make new story golpo kahini everyday. I love create new bangla choti golpo story kahini site and write about choda chudir tips and tricks. You can read and write with me.