আমার এক বান্ধবী অনলাইন পরিচয় নাম তমা যোনী যৌন মিলন করেছিলাম .যৌন মিলনে এত মজা আমার জানা ছিলনা এটাই আমার প্রথম যৌন মিলন .তমা রো এটা প্রথম যৌন মিলন ছিল তমার যোনি ছিল ভীষন টাইট এর আগে তমার যোনীতে কেউ যৌন করেনি যখন তমার যোনিতে প্রথম সোনা (Bara) ঢুকালাম তমা অনেক কেঁদে ছিল . যোনী থেকে রক্ত বের হয়েছিল তমাও যৌন মিলনে অনেক মজা পেয়েছিল তমার যোনি তে যৌন মিলনের স্রৃতি আমি কোন দিন ভুলতে পারবনা তমাও ভুলতে পারবেনা ,কারন 



যেদিন তমার প্রথম যোনী ফাটিয়ে ছিলাম .সেদিন ছিল আমাদের বাসর রাত এতক্ষণ আমার তমার ফুলসজ্জার বা বাসর রাতের গল্প বলছিলাম আশা করি আপনারা কেমনে বাসর রাতে যোনি ফাটিয়ে ছিলেন সে গল্প শেয়ার করবেন আপনার প্রিয়তমা বাসর রাতে যোনী ফাটানোর সময় কেমন করেছিল আমাদের জানাবেন সবার যৌনমিলন নিরাপদ হোক . নিরাপদ যৌন মিলন সুস্থ জিবন সেদিন সকাল বেলা মিনি আপার কলিং বেলের শব্দ শোনার সাথে সাথে ঘুম ভেঙ্গে গেল, আপাকে সাড়া দিয়ে এসে যুইকে ডেকে নিয়ে চলে এসেছিলাম বসায় এসে দেখি সবাই উঠে পরেছে সবার সাথে তাল মিলিয়ে রেডি হয়েছি, চেঞ্জ করার সময় কড়া করে বডিস্প্রে নিয়েছি আপার ছোট মেয়েকে নিয়ে বাইরে এসে সবার বেরুনোর অপেক্ষা করছি, গাড়ি আসছেনা বলে কেউ বের হছছেনা একটু পরেই গাড়ি এলো সবাই বের হোল আপা এই চৌদ্দ জনের গ্রুপের বসার ব্যাবস্থা করছিলেন, আমার জায়গা হোল সামনের সীটে রকিব দুলাভাইর সাথে, ভাগ্য ভালো রাতের দুলাভাই শরির ধুয়ে নিতে বলেছিলো নাহলে কি হোত কে জানে সেই ভয়ে আজ স্প্রে করেছি এমনি সাধারনত আমি পারফিউম ব্যাবহার করিনা কিন্তু সেদিন করেছি এবং কড়া করে দুলাভাই এক সময় বলেই ফেললেন আজ দেখি কলির গায়ে এতো সুগন্ধ, যুই আবার পিছন থেকে বলল আহা দুলাভাই বুঝেননি এখনো, না কি ব্যাপার বলতো, কতদিন আর কলি থাকবে, কলি বুঝি ফুটবেনা? তাই নাকি?হ্যা ঠিক বলেছিস আমার কিছু বলতে হয়নি আমি বাইরে তাকিয়ে ছিলাম, যদিও যুইএর উত্তরে ভীষন লজ্জা পেয়েছিলাম প্রসংগ ওখানেই থেমে গেল আপার ছোট ননদ স্বপ্নার সাথে কি যেন এক কথায় জড়িয়ে গেল সবাই একটা ব্যাপার লক্ষ করেছি পরযন্ত যা যা হছছে তা থেকে কোন না কোন ভাবে রেহাই পেয়ে যাছছি পতেঙ্গা গিয়ে অনেক ক্ষন ছিলাম, জীবনে প্রথম সমুদ্র দেখা, সাগড়ের পানিতে ভিজেছি, দুড়ে জাহাজ দেখেছি, তখন ভাটা ছিলো, সাগড় পাড়ে ঝিনুক খুজেছি, বালুর উপর দিয়ে অনেকদুর পরযন্ত হেটে গিয়েছিলাম, আপার ভাসুর, যু্ই, আমি আর কে যেন ছিলো মনে নেই দোকানে কেনা কাটা করেছি, ছবি তুলেছি, আপা কি কি যেন খাবার আর পানি নিয়ে গিয়েছিলো পাথড়ের উপর বসে খেয়েছি, পতেঙ্গার সেই স্মৃতি আমার অনেক দিন মনে থাকবে সন্ধ্যার কিছু আগে শ্রান্ত ক্লান্ত হয়ে বাসায় ফিরেছি ভেবেছিলাম আজ তারাতারি শুয়ে পরবো সবার গোসল শেষে খাবার টেবিলে আপার কাজের মহিলা বলল আজ পাশের ভাইএর কোথায় কাজ আছে সেখানে গেছে ফিরতে দেরি হবে, চাবি দিয়ে গেছে ওনার বেশি দেরি হলে ওরা যেন শুয়ে পরে বলেছে আপা বলেছিল যেতে কিন্তু যুই বলল না উনি আসলে পরেই যাবো খেয়ে দেয়ে ড্রইং রুমে আড্ডা হছছে, রাত প্রায় এগারোটার দিকে রাতের দুলাভাই এলেন, এসেই বললেন সরি ভাবি আমার একটু কাপ্তাই যেতে হয়েছিলো তাই দেরি হয়ে গেল, ওদের কষ্ট হছছে, না কিসের কষ্ট এই বয়সে এটা একটা কষ্ট হোল, আপনি খাবেননা? চেঞ্জ করে আসেন খেয়ে যান, না ভাবি আমি ওখানেই বসের বাসা থেকে খেয়ে এসেছি, কই চল তোমরা আস অনেক রাত হয়ে গেছে আপনি যান আমরা আসছি আড্ডা শেষ হলে গত রাতের মত যুই আগে আমি পিছনে, এসে দেখি দুলাভাই মাত্র ফ্রেশ হয়ে তার রুম থেকে এদিকে আসছেন, আমাদের দেখে বললেন তোমাদের বিছানার চাদর টাদর কি ঠিক আছে নাকি চেঞ্জ করতে হবে বলে ওই রুমে ঢুকলেন, ওয়ারড্রব দেখিয়ে বললেন যুই তুমি ওখান থেকে ধোয়া সব বের করে বিছিয়ে নিও আর ওগুলি এইযে ময়লা কাপরের বাস্কেটে রেখে দিও বলে উনি কিচেনে ঢুকলেন ওখানে টুং টাং শব্দ শুনে যুই এগিয়ে দেখে দুলাভাই চা বানাবার প্রস্তুতি নিছছেন কি ব্যাপার দুলাভাই কি হবে এখন?একটু চা হবে, যদি চাও তো বল কলিকেও বল দেখ কি বলে আপনি কেন এখন চা বানাবেন কাল না আপনি কলিকে সারটিফিকেট দিলেন, কলি বানাবে আমি ওকে পাঠাছছি, না না শোন তোমরা টায়ারড শুয়ে পর আমি বানিয়ে নিছছি, না তা হোতে পারেনা বলেই হাত ধরে টেনে এনে টিভির সামনে বসিয়ে দিয়ে এসে আমাকে ঠেলে পাঠিয়ে দিল কিছু করার নেই, যতই সঙ্কোচ, ক্লান্তি যাই থাক এই পরিস্থিতিতে না করার কোন উপায় নেই গেলাম, পানি ফুটছে, পাতা চিনি বের করেছি, ফ্রীজ খুলে দেখি দুধ নেই, কি করবো এখন, সামনে এলাম, দুলাভাই ফ্রীজেতো দুধ নেই কিচেনে ডানো আছে দেখ পাবে সামনেই আছে, চা নিয়ে এসে পরদার ফাক দিয়ে দেখি যুই শুয়ে পরেছে, ওকে শোয়া দেখে আমার চায়ের কাপ ধরা হাতে কাপন আর বুকে ঢিপ ঢিপানি শুরু হলো, কোন রকম যাতে আমার হাত নাগাল না পায় সেই জন্য দূর থেকে সাইড টেবিলে নামিয়ে রাখতে চাইছিলাম কিন্তু উনি হাত বারিয়ে ঠিকই ধরে ফেললেন ফিস ফিস করে বললাম প্লিজ দুলাভাই আজ না, উনি দাঁড়িয়ে পরেছেন, হ্যা শোন বলেই হাত থেকে কাপটা নামিয়ে রেখে আমাকে দুই হাত দিয়ে বুকে জড়িয়ে ধরলেন, দুলাভাই যুই এখনো ঘুমায়নি কি করছেন, আসলে পায়ের শব্দ পাবো, বুকের সাথে মিশিয়ে ফেলার চেষ্টা করছেন, হাত দিয়ে মাথায় মুখে কপালে আদর করছেন, মুখটা নামিয়ে কানের কাছে মুখ এনে বললেন কলি তুমি সত্যিই খুব ভালো মেয়ে, আমার পিঠে আদর করছেন আর বলছেন তুমি খুবই ভাল মেয়ে, কয়েকবার বললেন শেষে কপালে আর দুই চোখে চুমু খেয়ে বললেন কলি আজ তুমি খুব ক্লান্ত যাও শুয়ে পর, আমাকে ছেড়ে দিলেন মাথায় হাত দিয়ে আদর করলেন আমার একটা হাত উনার মুখে বুলিয়ে নিলেন, বললেন এসো শুয়ে পরলাম যুই আর আমি পাবনা শহড়ের এক প্রান্তে ছোট বেলা থেকে এক সাথে বড় হয়েছি এখনো ওই শহরের একটা নামি কলেজে একসাথেই পড়ছি, সুন্দরি কিন্তু আমি নিজেকে সুন্দরি মনে করিনা, তবে পথে ঘাটে পুরুষ মানুষের বিশেষ দৃস্টি এড়িয়ে চলতে পারিনা ফরসা গায়ের রঙ্গের উপর ভালো স্বাস্থের আটচল্লিশ কেজি ওজনের সাধারন বাঙ্গালি মেয়েদের চেয়ে একটু বেশি উচ্চতার এক সাধারন মেয়ে আমি, মাথায় দীরঘ চুল আছে যা একান্ত প্রকৃতিগত ভাবে পাওয়া বাবা মার প্রথম সন্তান বলে একটু আদরেই বড় হয়েছি, অত্যান্ত সহজ সরল জীবন যাপনে অভ্যাস্ত, মনে কোন হিংসা বা কুটিলতা বলতে কিছু নেই মার শখের কারনে বাড়িতে ওস্তাদ রেখে গান শিখিয়েছে বারিতে বা স্কুল কলেজের অনুষ্ঠানে গেয়ে থাকি এর বাইরে কোথাও হয়ে উঠেনি চেষ্টাও করিনি, অবসরে রান্না করি পুরনো দিনের গান শুনি বই পড়ি ছবি আকি জীবনের সব পরীক্ষা প্রথম বিভাগেই পাড় হয়েছি আগামি অনারসেও এই রকম আশা আছে সেই আমি আজ লক্ষ করলাম গত দুই দিনে দুলাভাইএর স্পরশ আলিঙ্গন আর আজকের জড়িয়ে ধরা এবং স্পরশের মদ্ধ্যে কেমন যেন সুক্ষন একটু দুরত্ব রয়েছে কিন্তু সঠিক বিশ্লেসন করতে পারছিনা মেয়েরা পুরুষের দৃষ্টি এবং স্পরশ নিরভুল ভাবে বুঝতে পারে, যৌবনে পা রেখেই আমিও একটু একটু করে বুঝতে শিখেছি আমার মাথায় চিন্তার প্রবাহ এখন ভিন্ন স্রোতের দিকে যাছছে গত দুইদিন উনি আমার নিরব বা সরব যে কোন রকম সম্মতি নিয়েই যা করার করেছেন আমার কষ্ট হয় তেমন কিছুই করেননি আমার নিরাপত্তা আমার সন্মান সব কিছু তিক্ষন ভাবে লক্ষ করেছেন শুধু ভোগের মত আচড়ন করেননি আশে পাশে দেখা বা বান্ধবি যাদের বিয়ে হয়েছে তাদের অনেকের কাছে শোনা তাদের অনেকের স্বামি যেভাবে স্ত্রিকে ব্যাবহার করে তাতে অধিক ক্ষেত্রেই নিজের চাহিদাটাই প্রধান, স্ত্রির চাহিদার কোন মুল্যায়ন হয় না, ইনি তা করেননি সব সময় আমার মতামতের গুরুত্ব দিয়েছেন অশালিন কোন কথা বলেননি, সেরকম আচড়ন করেননি, আমাকে প্রতি পায়ে পায়ে সামলে রেখেছেন, অত্যান্ত নম্র এবং মারজিত আচড়ন করেছেন কিন্তু কেন? এতো শুধু ভোগের জন্যে তাই নয়কি? কিন্তু! কেন?আমিতো তার কিছু হইনা, সেও যেমন আমার পর পুরুষ আমিও তেমন তার কাছে পর নাড়ি, এখানে পরষ্পরের মধ্যে সম্পরকটা শূধু ভোগের, এখান থেকে চলে যাবার পর হয়তো আর কখনো দেখা হবেনা, তাহলে?জানি উনি একজন দায়িত্ববান পদস্থ ব্যাক্তি এবং রীতিমত ভদ্রলোক কখন ঘুমিয়ে পরেছি জানিনা সকালে আগের দিনের মত আপার কলিং বেলের শব্দে ঘুম ভাংলো যুইকে ডেকে তুলে পাশে এসে ডাইনিং টেবিলের চেয়ারে বসলাম ভালো ঘুম হয়েছে তবুও আর একটু শুয়ে থাকতে ইছছা করছিলো, আপাকে জিজ্ঞ্যেস করলাম কি ব্যাপার আপা এতো সকালে ডেকে আনলেন আপা বলল তোর দুলাভাই বাজারে যাবে কি মাছ আনবে বল ওমা তা আমি কি বলবো যা সবাই খায় পছন্দ করে তাই আনবে আমি সব খাই আমার কোন বাছবিচার নেই তোর দুলাভাই তোকে জিজ্ঞ্যেস করতে বলেছে তুই যা বলবি তাই হবে, এমন সময় দুলাভাই বাথরুম থেকে বের হয়ে আমার সামনে চেয়ার টেনে বসে জিজ্ঞ্যেস করলেন বল আমার ফুটন্ত চাপা কলি তুমি বল কি মাছ আনবো শোন আজ আমি আর তোমার আপা সিদ্ধান্ত নিয়েছি যে তুমি যা বলবে সেই একটা বিশাল মাছ আনবো আর তুমি তা রান্না করবে বলে আমার গায়ের কাছে নাক বারিয়ে গন্ধ শুকছে কই ফুটন্ত কলির গন্ধ কোথায় গেল আজ যে কোন গন্ধ পাছছিনা, যুই ঠিক বলেছে তুমি ফুটছ খুব সুন্দর হয়েছ দেখতে কত দিন পরে দেখলাম তোমাকে এই এই হ্যা তিন বছর পর, আর শোন আজ কিন্তু অনেক মেহমান আসবে পাশের জাকির সাহেবতো আছেই আমার অফিসের আরো চার জন কলিগ আসবে, পিছনে আপা দারানো, দুলাভাইর কান্ড দেখে আমি হেসে উঠে বললাম, আপা দুলাভাইর কি মাথা খারাপ হয়েছে মেহমান দাওয়াত দিয়েছে আর আমি রান্না করবো কি যে বলে দুলাভাই হ্যা ভালোইতো বলেছে করবি রান্না মেয়ে হয়ে জন্মেছিস রান্না করবিনা?আমিইতো ওকে বলেছি তোর কথা আপা কেন যেন ঘড়ে গেল আমি দুলাভাইকে বললাম কি ব্যাপার আপনি কি আমার প্রদরশনির আয়োযন করেছেন নাকি, খবরদার তা কিন্তু করবেননা আমার অনেক দেরি সামনে মাত্র অনারস তারপর মাস্টারস বিসিএস না করে হছছেনা না আসলে ব্যাপারটা ঠিক সেরকম না তবে আমাদের এক্সিকিউভ ইঞ্জিনিয়ার সাহেদও আসবে যদি ওর মনে ধরে যায় তাহলে আমি খালাম্মা আর খালুকে জিজ্ঞ্যেস করবোনা দুলাভাই ভালো হবে না কিন্তু বলছি, আমি কিন্তু কাল একাই চলে যাব, না দুলা ভাই এমন করবেননা, কেন আপনি যুইকে দেখেননা ওকে দিয়ে দেন আছছা এখন বাদ দাও ওসব বাজারের দেরি হয়ে যাছছে ড্রাইভার গাড়ি বের করে বসে আছে বল কি আনবো, আহ দুলাভাই আমি কেন? বোঝ না তুমি আমার বাসায় প্রথম এসেছ সেই আমাদের বিয়ের পর থেকে বলছি এতোদিন আসোনি এবার এলে আমিও ব্যাস্ত ছিলাম একয়দিন আজ ছুটির দিন আর সঙ্গত কারনে তুমি ভিআইপি বল আর চিফ গেস্ট বল সবই তুমি কাজেই তোমার মতামত অত্যান্ত গুরুত্ব পুরন এই যুই দ্যাখতো দুলাভাই কি পাগলামি করছে তুই বলতো কি আনবে আহা তুই এমন করছিস কেন কিছু বলে দিলেইতো হয়ে যায়, বল বিরাট একটা ট্যাংরা মাছ আনবেন যুইএর কথা শুনে সবাই হো হো করে হেসে উঠলো আছছা বাজারে যান সেখানে যা পান তাই নিয়ে আসবেন কি যে বল কলি চিটাগাং রেয়াজউদ্দিন বাজারে পাওয়া যায়না এমন কোন মাছ নেই সবই পাবে, আছছা শোন তোমার কিছু বলতে হবেনা বলে আপাকে ডেকে বলল এই মিনি এক কাজ করি কলিকে সাথে নিয়ে যাই, হ্যা তাই কর যা কলি তোর দুলাভাইর সাথে যা ঝটপট রেডি হয়ে নে এসে নাস্তা করবি যুই তুইও চল শেষ পরযন্ত দুলাভাই, যুই আর আমি মিলে গেলাম বড় একটা পাঙ্গাশ দেখিয়ে দুলাভাই বলল দেখ এটা নিবে? হ্যা নেন মাছ সহ দুলাভাই এসে আমাদের গাড়িতে বসিয়ে রেখে আরো কিছু বাজার সেরে এলেন পাশের বাসার রাতের দুলাভাই টেবিলে নাস্তা খাছছিলেন, আপা বললো এই মাছ এখন ড্রেসিং করবে কে? আমি করে দিছছি ভাবি ভয়ের কিছু নেই একটু অপেক্ষা করেন এই যুই কলি তোমরা বস, নাস্তা খেয়ে কলি একটু চা দাও দেখি ভাবির মাছ ড্রেসিং করা যায় কিনা লজ্জায় আমার মুখ নাক কান ঘেমে উঠছিলো, কেন চায়ের কথা আমার নাম করে কেন নাস্তা শেষ, কলি কি হোল আমার চা এনে দিলাম দুলাভাই, আপা, আপার শসুর ভাসুর সবাইকেই দিলাম মাছ কেটে কুটে রেডি, ওদিকে আপার কাজের মহিলা আর স্বপ্না মিলে অন্যান্য কোটা বাছা রেডি করেছে এবার সত্যিই আপা এসে বললেন কলি চল আমার সব শেষ মাছটা রান্না করবি, আমি কছুতেই রাজি হছছিনা আপা বাইরে থেকে মেহমান আসবে বাসায় এতো মানুষ সবাইকে খেতে হবেতো আমি রান্না করলে কি তা সম্ভব হবে কেও খেতে পারবে? আপার শাসুরিও বললেন যাওনা মা তোমার আপা দুলাভাইএর সখ হয়েছে তোমার রান্না খাবে করে ফেল আর ভয়ের কি আছে বৌমাতো কাছে থাকবেই অন্য গুলিতো ওই রান্না করেছে যাও মা তুমি শুধু মাছটা রেধে ফেল আমিও খেয়ে যাই তোমার রান্না আবার কবে দেখা হয় কি না হয় কে জানে মাঐ সাহেবের এই কথা শুনে আমি আর না বলতে পারলাম না রান্না বান্না সব শেষ আপা আগে আমাকে পাঠালেন গোসলের জন্য গোসল সেরে ড্রেসিং রুমে পা দিয়েছি দেখি আপা তার একটা শাড়ি নিয়ে অপেক্ষা করছে আমাকে দেখেই নে এই যে এই শাড়িটা পর, কি হোল শাড়ি কেন আমি শাড়ি পরতে পরবোনা অনেক জোড় জুলুম করে আপা নিজে হাতে শাড়ি পরিয়েই ছাড়লো বেগুনি পাড়ে হলুদ শাড়ি সাথে আপার ব্লাউজ পেটিকোট সব, শুধু তাই না যুই এসে হেয়ার ড্রাইয়ার দিয়ে চুল শুকিয়ে খোপা বেধে সাজিয়ে দিল কপালের টিপ আর হাতে চুড়ি পরাতেও ভুল করেনি, কিরে কলি তোকে দেখেতো আমারই লোভ হছছে ইঞ্জিনিয়ার সাহেবের মাথা মনে হয় আজ ঘুরে যাবে তোর হয়েছে কি আজকাল এতো ফাজিল হলি কবে থেকে কাল থেকে যা তা বলছিস শুধু আমি না যুইও শাড়ি পরে সেজেছে, এমনিতেও সবসময় সেজে গুজেই থাকে দুপুরে একে একে সবাই এসেছে আসতে দেরি হয়েছে বলে দুলাভাই সরাসরি টেবিলে এনে বসিয়েছে আপা অসুস্থ হয়ে পরলো ভীষন মাথা ব্যাথা পরে যাছছিলো প্রায়, যুই ধরে বিছানায় শুইয়ে দিয়ে কাছে বসে আছে বাধ্য হয়ে আমাকেই আপ্যায়নের ভার নিতে হোল যুই এসবের কিছু পারেনা, আমি আর স্বপ্না দুলাভাই পরিচয় করিয়ে দিলেন ইনি আমার স্যার, ইনি মাসুদ সাহেব, ইনি আতিকুর রহমান আর হোল সাহেদ এবার বিপরিতে হোল কলি আমার শ্যালিকা আর এটা আমার বোন স্বপ্না সাবাই খাছছে সব কিছুই ভালো হয়েছে মিনিআপা ভালো রাধুনি ছোট বেলা থেকে দেখে আসছি আপা যখন স্কুলে পরে তখন থেকেই রান্না করে, তার রান্নার প্রশংসা হবে এতে কোন সন্দেহ নেই আমি ভয়ে ছিলাম মাছটা খেতে পারবেতো, কিন্তু একে একে সবাই মাছের খুব প্রশংসা করছে, রকিব সাহেব ভাবির রান্নার তেজ দিনে দিনে বারছে মাছটা যা হয়েছে এমন সময় রাতের দুলাভাই নাটকিয় ভাবে উঠে দারিয়ে ঘোষনা দিছছেন সন্মানিত অতিথীবৃন্দ আপনারা জানেননা আজকের এই মাছের রাধুনি কে সবাই হয়তো ভেবে নিয়েছেন এটা ভাবির রান্না কিন্তু সে ধারনা সঠিক নয়, আপনাদের ভুল ধারনা সংশোধনের জন্য আমি জানাছছি এই পরযন্ত বলার সাথে সাথে আমি দৌড়ে আপার কাছে চলে গেছি, উনি বলছেন অন্যান্য সব কিছু ভাবি রান্না করেছে তবে এই পাঙ্গাশ মাছ রান্না করেছে এইযে কলি মিস কলি তাকিয়ে দেখে আমি নেই সে কি কলি কোথায় রকিব দুলাভাই খাবার রেখে উঠে এসে আমাকে টেনে আবার টেবিলে নিয়ে গেলেন এই যে আমার প্রান প্রিয় স্যালিকা সদ্য প্রস্ফুটিত চাপা কলি যে তার হাতের যাদু দিয়ে রান্না করেছে এবং এতোক্ষন আমাদের নিপুন হাতে পরিবেশন করেছে, অস্বস্তি আর লজ্জায় আমি মাথা নিচু করে দাড়িয়েই রইলাম নাক ঘামছে কান গরম হছছে চলে আসব সে উপায় নেই দুলাভাই হাত ধরে রেখেছেন মেয়েদের একটা সষ্ট ইন্দ্রিয় থাকে তাতে বুঝতে পারছি টেবিলে বসা সবগুলি চোখ এখন আমার দিকে দুলাভাইএর বস শফিক সাহেব বললেন চাপাকলিই বটে কি ব্যাপার কলি এতো লজ্জা কিসের এখানেতো আমরাই সব সত্যিই খুব ভালো রান্না করেছ তুমি তুলনা হয় না, সবাই এক সাথে বলে উঠলো খুবই ভালো, চমতকার, অনেক দিন পর এতো ভালো রান্না খেলাম এই সব কথায় আমি যেন হত বিহবল হয়ে দাড়িয়েই আছি দুলাভাই তাড়া দিলেন কই দাও এর পর কি আছে দাও খাওয়া প্রায় শেষের পরযায়ে তবুও সবাইকে জিজ্ঞ্যেস করলাম আর কিছু দিবো, না না আর কিছু না স্বপ্না খালি ডিশ গুলি সরিয়ে নিয়ে গেল আমি আপার বানানো ফ্রুট কাস্টারডের পেয়ালা আর ওই এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার সাহেদের আনা মিষ্টি এনে টেবিলে রেখে বললাম এগুলি আর আমি দিয়ে দিছছিনা আপনারা প্লিজ নিয়ে নিবেন শফিক ভাই আড় চোখে সাহেদের দিকে তাকিয়ে বলল সাহেদ নাও মিষ্টি খাও এখনতো তোমারই মিষ্টি খাবার বয়স, শোন কলি আমাদের কিছু দিতে হবেনা আমরাতো বুড়ো হয়ে গেছি মিষ্টি আর কতো খাবো তুমি এই যে এই সাহেদকে একটূ দিয়ে যাও, রাতের দুলাভাইও সেইরকম কি যেন বললো, সবাই কেমন যেন একবার সাহেদ আর একবার আমার দিকে তাকাছছে এদিকে দুলাভাইও সকালে এর কথাই বলেছে আমার আর কিছু বুঝতে বাকি রইলোনা আমি আরো আড়ষ্ঠ হয়ে গেলাম তবুও দুলাভাইয়ের বস নিজে বলেছে তার সন্মানের খাতিরে নিজেকে কোন রকম সামলে নিয়ে টেবিল থেকে একটা প্লেট নিয়ে একটু কাস্টারড আর একটা মিষ্টি উঠিয়ে পাশে একটা চামচ দিয়ে সামনে রেখে আস্তে করে আপার কেছে চলে গেলাম সবার শেষে আমি যুই আপা আর স্বপ্না খেতে বসেছি আপা এতোক্ষনে একটু সুস্থ হয়ে উঠেছে আপা আর কিছু না শুধু পাঙ্গাশ মাছের ভাঙ্গা একটু খানি মুখে দিয়েই আমার দিকে হা করে চেয়ে রইলো আমি জিজ্ঞ্যেস করলাম কি আপা কি হয়েছে আপা আমাকে একেবারে বুকে টেনে নিয়ে খেতে থাকা অবস্থায়ই আমার কপালে চুমু দিয়ে বলল সবাই যা বলেছে আমি সব শুনেছি সত্যিই কলি খুব ভালো হয়েছে তুইতো রাধতেই চাইছিলিনা দেখলিতো এখন শোন জিবনে অনেক কঠিন সময় আসবে হঠাত আসবে তোকে কোন প্রস্তুত হবার সময় দিবেনা কিন্তু কক্ষনো ভয় পাবিনা সাহস করে মোকাবিলা করবি দেখবি সব ঠিক হয়ে গেছে সব তোর অনুকুলে, যেই ভয়ে দূরে সরে থাকবি দেখবি তোর কাছে কিছুই নেই দূরে সরে গেছে হাত ধুয়ে এসে আপার কাছে বসে আপার মাথায় একটু ম্যাসেজ করে দেয়ার জন্যে ভিক্সের কৌটা নিয়ে বসেছি আপা বলে উঠলো করছিস কি তোর শরিরে ভিক্সের গন্ধ হয়ে যাবে না না এমনিই দে তাতেই হবে বিকেলে আরো অনেক কাজ আছে শফিক ভাই গান গায় তোর গান শুনবে আমার কি আর কিছু বুঝতে বাকি থাকে মাথা নিচু করে আমি শুধু বললাম আমি সব বুঝতে পারছি আপা আপনারা ভালো করছেননা তুই কি তোর দুলাভাইর চেয়ে আমার চেয়ে ভালো মন্দের বেশি বুঝিস গত পরশু তোর দুলাভাই খালুর সাথে ফোনে কথা বলেছে নিয়ে আর কোন কথা বলবিনা যা বলি লক্ষি মেয়ের মত তাই শুনবি রাতের দুলাভাই এসে জিজ্ঞ্যেস করলো কি ভাবি কি অবস্থা এখন? হ্যা একটু ভালো কলি কি করছে স্যার বলছিলো একটু চা হলে ভালো হোত আছছা ভাই আপনি যান ওকে পাঠাছছি, যা চা দে গিয়ে সাথে বিস্কুট খাবে কিনা জিজ্ঞ্যেস করে নিস, শোন শফিক ভাই যা বলে তার সাথে ভালো করে কথা বলিস ড্রইং রুমে এসে জিজ্ঞ্যেস করলাম ভাই চায়ের সাথে বিষ্কুট দিবো, আরে না না যা খাইয়েছ, শুধু চা দাও চা নিয়ে আসলাম শফিক ভাই দাড়িয়ে ট্রেটা হাতে নিয়ে বলল বস এখানে আমার পাশে বস চা ঢেলে সবাইকে দিলাম এবার শফিক ভাই নিজে আর এক কাপে ঢেলে আমার হাতে দিলেন নাও তুমিও নাও আমাদের সাথে একটু খাও আবার চা মুখে দিয়ে শফিক ভাই বাহ চমতকার চা কে বানিয়েছে তুমি?রাতের দুলাভাই যেন রেডি হয়েই ছিলো হ্যা কলি চমতকার চা বানায় এলোমেলো ভাবে নানান প্রসঙ্গে আলোচনায় এর মদ্ধ্যে শফিক ভাই আমাকে অনেকটা সহজ করে নিয়েছেন, শুনছি, বলছি মাঝে মাঝে লক্ষ করছি সাহেদ নামের সেই লোক আমার দিকে সুযোগ মত দেখছে যুই খালি কাপ গুলি নিয়ে গেল যাবার আগে আমার দিকে একটু চোখ টিপে গেল ঘন্টা খানিক পরে শফিক ভাইএর আবার চায়ের নেশা, একটু চা হলে আড্ডাটা জমতো ভালো না কি বলেন রকিব সাহেব রাতের দুলাভাই আমার দিকে তাকালেন, কিচেনে এসেছি যুই কানে কানে বলল দেখেছিস ভালো করে, দেখিস আবার যেন বলবিনা কে কার কথা বলছ আমিতো দেখিনি চুপ কর তুই একটা আস্ত বেহায়া, তুই দেখ আমার লাগবেনা আবার আর এক দফা চা চা পরব শেষ হবার আগেই শফিক ভাই বলল জাকির সাহেব দেখেনতো আমার ড্রাইভার কোথায় ওকে গাড়ি থেকে হারমোনিয়ামটা দিয়ে যেতে বলেন গত কাল মনসুরের বাসায় জমেছিল, আর নামানো হয়নি, আপনাদের বলেছিলাম, আপনিতো আবার পতেঙ্গা গেলেন হারমোনিয়াম দিয়ে গেল এবারে সোফা গুলি এক পাশে সরিয়ে সবাইকে ডাকুন সেরকম ব্যাবস্থা হোল, বাসার সবাই এসে কারপেটে বিছানো চাদরে বসেছে, এসো কলি তুমি আমার কাছে এসো বলেই উনি এক কোনায় বসলেন আমাকে তার কাছে বসিয়ে সামনে হারমোনিয়ামটা ঠেলে দিলেন না ভাইয়া আপনি শুরু করুন উনিই শুরু করলেন মন দিয়ে শুনছি দেখে মনে হয়না এই মানুষের এই কন্ঠ, ওস্তাদ মানুষ, পরে শুনেছি চিটাগাং রেডিওতে গায় পল্লী গিতী ভাটিয়ালি পর পর কয়েকটা গেয়ে আবার হারমোনিয়াম ঠেলে দিলেন আমিতো এই গান পারিনা আর তা ছারা আমার খাতা নেই খাতা লাগবেনা যা মনে আছে তাতেই চলবে সাহেদ বলল একটা রবিনদ্র হোক নাও ধর, গাইলাম একটা, মাঝখানে কথা ভুলে গিয়েছিলাম শফিক ভাই বুঝতে পেরে কানের কাছে এসে বলে দিয়েছিলেন, বললাম ভাই আমি রবিন্দ্র গাই না বলে কথা মনে থাকেনা, আমি নজরুল গাই তবে দুই একটা আধুনিক গাইতে হয় মাঝে মাঝে আছছা ঠিক আছে তাই হোক পর পর নজরুল আর আধুনিক মিলে আটটা গাইলাম, না গাইলাম বললে ভুল হবে গাইতে হোল তোমার কন্ঠ সবইতো খুবই সুন্দর তা রেডিওতে অডিশন দাওনা কেন না বাবা চাননা আর আমারও ভালো লাগেনা এমনিই ঘরে গাই নিজের সময় কাটাই মা বাবা শোনে এই যথেষ্ট না না এটা ভুল কথা প্রতিভা চেপে রাখতে নেই, এখানে থাকলে আমি তোমাকে নিয়ে যেতাম, আছছা দেখা যাক কি হয় দেখি তোমাকে আমাদের কাছে নিয়ে আসতে পারি কিনা তখন দেখবো  ভাবি খালা মামী চাচী দুধ বোনের সাথে সেক্সের গল্প সেক্সি গল্প চুদাচুদি গল্প ছোটদের জন্য প্রযোজ্য নয় ,ছোটদের গল্প জন্য ছোটদের গল্পের সাইট পড়ুন াআআআমার সাথে তার প্রথম সেক্স করার কথা আমি কোনদিন ভুলবো না সে আমার সাথে সেক্স করতে চাইতো না কিন্ত আমার ঠোট দুটো নাকি তার ঠোট দুটো নাকি তার খুব লাগতো তাই সে সুযোগ পেলেই আমার ঠোটে তার ঠোট রাখত কিন্ত তার এই নিছক ঠোট রাখা আমার কাছে মনে হতো আমাকে দোজকের আগুনে পোড়াচেছ কিন্ত তার সেক্স করার কোন কৌশল জানা না থাকায় হয়তো ভয়ে আমার সাথে সেক্স করতে সাহস পেত না কিন্ত একদিন সুযোগ এসে গেল ওদের বাড়িতে কেউ ছিল না আমি ওদের বাড়িতে গিয়ে দেখি ঘরের মদ্যে ঘুমাচেছ আমি চুপি চুপি এগিয়ে গেলাম আস্তে করে দরজা বন্ধ করে দিলাম তারপর ওর বিছানায় গিয়ে ওকে শক্ত করে জড়িয়ে ধরলাম ঠোটে চুমা দিতেই দেখি সেকি কান্ড তার লুং্গি খাড়া হয়ে গেছে মানে তার সোনা খাড়া হয়ে গেছ আমি সে দিকে হাত বাড়ালাম সে একটু লজ্জা পেল আমি উত্তেজনায় কাপছিলাম তার লজ্জা পাওয়াতে আমার কি আসে যায় আমি তার বুকের উপর চেপে বসলাম তারপর তার ঠোট পাগলের মত কামড়াতে লাগলাম সেও আমার ঠোট সমানে কামড়াতে লাগল একসময় তার লুং্গি খুলে ফেলাম দেখি তার সোনা দাড়িয়ে আছে আমি কৌশলে তার শোনাটা আমার গোপন জায়গায় ঢুকিয়ে নিলাম সে যেন লজ্জায় একটু টাসকি খেল তার পর আমার নরম গরম জায়গার উষ্নতা তাকে জাগিয়ে তুললো সে উঠে আমাকে ষাঢ়ের মত জোরে জোরে গুতা দিতে লাগলো কিছু্ক্ষন গুতা দেবার পর তার সোনা আমার ইয়ের ভিতরে গরম কি যেন ডেলে দিল তারপর তার সোনা নরম হয়ে বেরিএ এল সে আমার পাশে শুয়ে পড়লো দেখি তার কোলের উপর তোর সোনা শুয়ে আছে কিছু্ক্ষন পরে আমার ভীতরেও যেন গরম পানির ঝর্ণা নামলো তার সোনাটাকে আমার আবার খুন ঢোকাতে মনে হচ্ছিল কিন্ত তার নরম সোনা তো আর ঢোকানো যাবে না তাই একটু তেতিয়ে নিলাম তার সোনাটাকে হাতায়ি দিতে দিতে বললাম পরে না হয় ভাল করে খাব সেক্স ইন দ্যা গায়ের মাঠ চুমা চুমা চুমু চুমু আমাদের বাড়ি গ্রামে আমি তখন ১২ কি ১৩ আমাকে একটা ছেলে খুব ভালবাসতো আমি কখনো ভাবতে পারিনি যে আমার সাথে তার …. পর্যন্ত সম্পর্ক থাকবে একদিন সকালে অনাঙ্কাখিত ঘটনা ঘটে গেল আমি সেই দিন গোসল করতে যাবার সময় তার সাথে দেখা পাশের বাড়ির উঠানে তখন সে আমাকে বলল- আজ কিন্তু দিতে হবে আমি কোন কথা বললাম না দুপুরের পরে দেখি সে ঈদের নামাজ পড়ে বাড়িতে এসে জামা খুলে বন্ধুদের সাথে আড্ডা দিতে যাচ্ছে যাওয়ার সময় সে আমায় বলল- তুমি কোথায় যাচ্ছ সন্ধ্যায় বাড়িতে থাকবা সন্ধার দিকে আমার ছোট ভাইকে দিয়ে তাকে ডাকতে পাঠালাম সে খাচ্ছিল, খাওয়া শেষ হতে না হতেই হাত ধুয়ে চলে আসলো আমি কলা গাছের আড়ালে দাড়িয়ে ছিলাম অন্ধকার রাত ছিল কাছে আসতেই আমি বললাম- ছোট ভাই তুই বাড়ি যা আমি আসছি ছোট ভাই চলে যাওয়ার পরে তাকে জড়িয়ে ধরলাম এক সময় ওর সোনাটা গরম হয়ে উঠলো, সোনাটার টান টান অবস্থা, দুজনই সামনা সামনি দাড়িয়ে ছিলাম এক সময় আমার গুদের কাছে লঙ্গির উপর দিয়ে তার শক্ত সোনাটা গুদে র্স্পশ করলো তখন মনে মনে খুব উত্তেজনা বিরাজ করছিল আমি আর ঠিক থাকতে পারলাম না আমি তাকে ফ্রেন্স কিস দিলাম সে আমাকে নিয়ে চলে গেল বাড়ির পাশের একটা তিলের ক্ষেতে তিল গাছ গুলো ছিল অনেক বড় বড় ঠিক চোদার মত জায়গা অনেক খানি তিল ক্ষেত ভেঙে মাটির সাথে লাগিয়ে দিল আমি সেদিন শাড়ি পড়েছিলাম শখ করে ওর গায়ে তখন ছিল সবুজ রঙয়ের হাফ হাতা গেঞ্জি আমি তাকে বললাম- তোমার গেঞ্জি মাটিতে পাড় বলল- তোমার শাড়িটা পাড়োনা ওদিকে তার খাড়া শক্ত সোনাটা উড়ামোড়া করছে কি করবে উপায় নাই দেখে তার গায়ের গেঞ্জি খুলে মাটিতে তিল ক্ষেতের উপরে পাড়ল আমাকে চিত করে শুয়ে দিল আমার পেটিকোট উল্টিয়ে পেটের উপর রাখল এর পর তার টান টান শক্ত সোনাটা আমার হাত দিয়ে নাড়তে লাগলাম আর সে আমার বিলাউজের বোতাম খুলতে লাগল আমার বুকে মোচড় মারতে মারতে মারতে তার লোহার মত শক্ত ধোনটা আমার গুদের সাথে লাগাল, আমি চেচিয়ে উঠলাম ওরে মাগো…….. বলে আমার ছোট জায়গায় তার শক্ত মোটা ধোনটা কিছুতেই ঢুকতে চাই না সে আমাকে তার শক্ত সোনাটা ঢুকিয়ে নেবার জন্য অনুরোধ করলো তারপর সে আমার দু পা দু হাত দিয়ে ধরে রাখল পরে গুটো দিতে দিতে আমার গায়ের উপর শুয়ে পড়ল আর দুধ খেতে লাগল সে আমাকে বলল তোমার কি কষ্ট হচ্ছে? আমি বললাম, হ্যা শুনে সে আরো জোরে জোরে গুতে দিতে লাগল আর দুধে হাত দিয়ে দুধ টিপতে দুধ দুটো ব্যথা করে ফেললো এক সময় সে আমার ভিতর থেকে তার সোনা বের করে আনলো দেখি চিড়িত করে কি যেন ছুটে গেল তখন আমি আবার তাকে চুমা দিতে লাগলাম কয়েক মিনিট পরই আবার তার সোনা গরম হয়ে গেল তখন আবার তাড়াতাড়ি শুয়ে দিয়ে তার পিচলে সোনা আমার জাগায় লাগালাম তার জলন্ত আগুনের মত গরম সোনাটাকে খুব সহজেই ঢুকিয়ে দিয়ে জোরে জোরে গুটা মারতে লাগলো তখন খুব মজা লাগছিল আমার ভিতর সে যত গুতো দিচ্চিল ততই তার সোনা আরো শক্ত হচ্চিল কিছুক্ষন পরে আমার বুকের কাছ থেকে একটা ঝাকুনি দিয়ে সুড় সুড়ি দিয়ে নিচে নামছিল আর আমি আরামে চোখ বন্ধ করে ওকে জড়িয়ে ধরলাম তারপর খুব ঘন ঘন গুতো মারতে লাগল, পরে যখন তার সোনা আমার ইয়ের ভিতরে বমি করে দিল তখন তার শক্ত সোনাটা আমার ভোগার ভিতরে ঢোকানো ছিল এবং আমার কি যে আরাম লাগছিল তখন তাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলাম আমি বললাম; আমি এমন মজা কোন দিনই পাইনি তখণ আমি ঘেমে একে বারে গোসল করে উঠেছি সে তখন আমার সারা গায়ে হাত দিয়ে দেখছিল আমার চুল বিহিন গুদ দেখে নাকি ওর মাথা হট হয়ে গিয়েছিল সে চলে যেতে চাইলে আমি বললাম- আর একটু থাকনা তাই বলে আমি তাকে অনেক চুমা দিলাম তা হিসাব করে বলা যাবে না সে দিনের পর থেকে এই মজার খেলার লাইসেন্স তাকে দিয়ে বললাম- তুমি যেদিন আমাকে করতে চাবে আমি তোমাকে সেদিনই আমাকে করতে দেব এর পর আর সুযোগ হয়নি তার সোনাকে খাওয়ার এখন সে বাইরে থাকে গ্রামে মাঝে মাঝে যাই কিন্তু তাকে পাওয়া যায় না কৈশরের সেই সময়ের কথা আমি কোনদিন ভুলতে পারবো না
Bangla Choti Online Story

I'm Bangla Choti Online Story. A full time story writer. I enjoy to make new story golpo kahini everyday. I love create new bangla choti golpo story kahini site and write about choda chudir tips and tricks. You can read and write with me.