মানুষ জন্ম থেকে মৃত্যু পর্যন্ত সুধু
অপেক্ষার মধ্যে থাকে.অনেক সময়
অপেক্ষা করার পর তাদের চাওয়া পূরণ
হয়.আমার জীবনের একটি অপেক্ষার
মধ্যে ছিল সেক্স করার অপেক্ষাপর্ন
মুভি দেখতে দেখতেই আশা ধীরে ধীরে আরো গারো হতে থাকে
কিন্তু আমার এই অপেক্ষার অবসান যে এত
তারাতারি হবে তা কখনো ভাবিনি.



আশা এবং অপেক্ষা পূরণের মূলে ছিল আমার
বন্ধু নিরবের মা.ওর বাসায় যাওয়ার
সুত্র ধরেই ওর মায়ের সাথে পরিচয় হয়মহিলার বয়স ৩৫ হবেকিন্তু দেহটা চিও
খুবই আকর্ষনীয়আকর্ষণের মূলে ছিল
ডাবের মত বড় বড় সাইজের দুটি মাই আর
তরমুজের মত পাছা
ঘরে মেক্সি পরতেন.হাতার সময়
পাছা দুলিয়ে দুলিয়ে হাটতেন..আর বুক করে রাখত টানাআর উনার দৃষ্টি ছিল
খুবই কামুক প্রকৃতিরসব সময় হাসি-
ঠাট্টা করতেন..আমার কথা শুনতে উনার
খুবই ভালো লাগতউনার দিকেও আমার
ছিল খারাপ একটা দৃষ্টিকিন্তু উনার
দৃষ্টিতে কোনো কিছুর অভাব ছিলকোনো আশা অপূর্ণ ছিলআমার মত এক
বয়সের ছেলের কাছে উনাকে আকর্ষণ
করাটাই স্বাভাবিক.কিন্তু বন্ধুর
মা বলে উনাকে আমার
মাথা থেকে ঝেড়ে ফেলতে চেষ্টা করি
উনার একটি মাত্র ছেলে,নিরব.আমরা সবে ssc
দিয়ে রেসাল্ট এর জন্য
অপেক্ষা করছিলাম..আমার জীবনের
সবচেয়ে আনন্দের এবং অপেক্ষা অবসানের
ঘটনাটি ঘটে সেদিনসেদিন ছিল
সোমবারআমি নিরবের বাসায় গিয়ে দেখি বাসায় কেউ নেই
আন্টি একটা.উনার পরনে ছিল আমার
সবচেয়ের পছন্দের মেক্সি
হাতা ছোট..গলার দিকে একটু বড়
উনি কখনই ব্রা পরেন নাডাবের মত
ম্যানা সব সময় আমায় ইশারা করে ডাকেতো সেদিন উনি ব্রা পরেন নিগলার
দিকে সবকয়টা হুক ছিল খোলামইয়ের
উপরের অংশটা দেখা যাচ্ছিলআমার চোখ
বার বার ওদিকে যাচ্ছিল
আমি কথা বলার সময় উনার মাইয়ের
দিকে তাকিয়ে কথা বলছিলামআর কথা বলার সময় অনন্য মনস্ক
হয়ে যাচ্ছিলামমাই থেকে চোখ
সরাতে পারছিলাম না.আমি যে উনার
মায়ের দিকে তাকাচ্ছি বার বার
এটা অনেকবার অনার চোখে পরেছেমাই
থেকে চোখ অনেকবার সরে সরে গুদের দিকে চলে যাচ্ছিলউনার চোখের কামুক
চাওনি আমায় আরো পাগল
করে দিতে থাকে.আমার
সোনা ফুলে প্যান্ট উচু হয়ে যায়..আর
আমি বার বার হাত দিয়ে নিচের
দিকে নামাতে থাকে বেপ্যারটিও আন্টির চোখে পরে.আমি বললাম
আমি : আন্টি, নিরব কই?
আন্টি : তো ওর বাবার সাথে মার্কেট
গেছেআমাকে বলেছে তুমি আসলে যেন
বসতে দেই
আমি : বাজে মাত্র ১১ টা..আসতে আসতে তো মনে হচ্ছে দেরী হবে.
আন্টি : টা তো একটু
হবেই.তুমি বস.আমি চা দেই
নাকি অন্য কিছু খাওয়ার ইচ্ছা হয়?
আমি : না না আন্টি..আমি কিছু খাব
না..পেট ভরাআন্টি : অনেক কিছু আছে পেট ভরা থাকতেই
খেতে হয়
টিপে টিপে,চুসে চুসে,কামড়ে কামড়ে.খেতে ইচ্ছা করে.???
(আমি স্পষ্ট বুঝতে পারছিলাম
উনি কি মিন করেছেন )
আন্টি : যা হোক..বস আমি চা বানিয়ে আনিদুধ চানাকি
তারপর তোমার সাথে গল্প হবেতুমি বস
(আগের দিন কম্পিউটার পর্ন
মুভি দেখে আমার সেক্স করার ইচ্ছা ছিল
চূড়ান্ত পর্যায়
আন্টি রান্না ঘরে গেলেন চা করতে.গুন গুন করে গান করছেনআমি আমার খারাপ
ইচ্ছা আর ধরে রাখতে পারলাম না..আমার
সোনা বাবাজির নরমাল হওয়ার
কোনো খোজ নেইবিশেষ
করে আন্টিকে দেখে বেরিয়ে আসতে চাইছে
আন্টির মনের যত আশা,আকাঙ্খা,ইচ্ছা,কামের জ্বালা সব
নিভিয়ে উনাকে পরম শান্তি দেয়ার
কথা মাথায় চলে আসল..আমার এত দিনের
আসাটাও পূরণের একটা বিরাট
সুযোগ..আমি ভালো-মন্দ গেন
হারিয়ে আমার আশা পূরণে মগ্ন হয়ে পরলামআমি উঠে গিয়ে দরজা চেক
করে আসলামভালো ভাবে সব লক
করে দিলাম.তারপর রান্না ঘরের
দিকে এগিয়ে গেলাম
দেখি আন্টি দাড়িয়ে দাড়িয়ে চা বানাচ্ছেন
আর গুন গুন করে গান গাইছে.আমি সরাসরি গিয়ে কাপড়ের
উপর দিয়ে আন্টির তরমুজের মত পাছার
খোজের মধ্যে হাত রাখলাম..হাতের তালু
দিয়ে পাছা চেপে ধরলাম আর
মধ্যমা আঙ্গুল পাছার খোজের
মধ্যে ঢুকিয়ে পাছা চাপতে লাগলামআন্টি আমার দিকে মাথা ঘোরালেন )
আন্টি : বাব্বা !!! প্রথমেই পাছার
মধ্যে হাতকেন.আন্টির অন্য কিছু পছন্দ
হয় না???
(আমি পাছার মধ্যে অনবরত হাত
চালাতে থাকি আর আন্টির ঘাড়ে চুম খেতে থাকিআর আন্টি উনার ডান হাত
দিয়ে আমার সোনার উপর
রেখে ঘসতে থাকে
আন্টি : আঃ..হয়ছে..সর
দেখি..চা বানাতে দাওএত দিন
পরে আন্টির মনের কথা বুঝতে পেরেছ. (আমি আন্টিকে আমার দিকে ঘুরিয়ে দুই
হাত দুই মাইয়ের উপর
রেখে চাপতে থাকিআন্টি সেই কামুক
দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে দাত
দিয়ে ঠোট
কামরাতে থাকে..আমি মেক্সি কাচতে কাচতে উনার গলা অব্দি উঠালামতাপর মাইয়ের
কালো রঙের শক্ত
বোটা মুখে পুরে চুষতে থাকিউনার মাই
ছিল আমার মনের মতইএত বড় বড় মাইয়ের
মালিকিন হতে পারাটাও ভাগ্যের
বেপ্যারআমি ডান বা করতে করতে কামড়ে কামড়ে মাইয়ের
বোটা চুষতে থাকিএক
হাতে চাপতে থাকি আর আরেক
হাতে চুষতে থাকিসুধু বোটা নয়
চেটে চেটে পুরো মাইটাই ভিজিয়ে দেই
আমি চুক চুক করে উনার মাই চুষতে থাকি.. ) আন্টি : এই আসতে আসতে খাও না
মাইয়ে দুধ চলে আসবে তো
আমি : আসুক না..আমি সব খেয়ে নেব..
আন্টি : ইশঃ সখ কতএত দিন ধরে আমার
মাই গুলোকে কত কষ্টই না দিয়েছআর এখন
এসেছেসত্যি সত্যি যদি দুদ চলে আসে না
পুরো টা না খেয়ে যেতে দেব নাইশ..এত
করে বলছি একটু আসতে যদি খায়..
(আন্টি উনার মাই থেকে আমার মুখ
সরিয়ে নিয়ে হাত ধরে উনাদের বেড
রুমে নিয়ে গেলেনদরজা লাগিয়ে দিলেন.তারপর বিছানার
উপর শুয়ে মেক্সি কোমর পর্য্যন্ত কেচে দুই
উরু দুই দিকে ফাকিয়ে দিয়ে বললেন )
আন্টি : নাও..যা করার করতোমার বন্ধু
চলে আসার আগ পর্যন্ত সময়..
আমার সামনে প্রকাশিত হলো বহুল প্রতিক্ষিত মেয়েদের গুদ.গুদের
মধ্যে চুল ছিলচুলের
মাঝখানে একটি ছেদ্যা
ছেদ্যাটি বেয়ে বেয়ে পাছার ফুটোর
সাথে এসে মিশেছে.. গুদের মধ্যে ঠোট
ছিলঅনেক মেয়েদের ঠোট হয় অনেকের হয় নাউনার বেলায় ছিলউনার দুই উরুর
মাঝখানে গুদ্টা দেখতে অনেক সুন্দর
লাগছিলআমি আসতে আসতে করে আমার
আঙ্গুল উনার গুদের ছেদ্যার
মধ্যে নিয়ে রাখলাম..গুদটি ছিল খুবই
নরম এবং গরম..বল গুলো তেমন বড় ছিল না..আর খুবই মসৃন বালআমি ছেদ্যার
মধ্যে আঙ্গুল রাখতেই আমার আঙ্গুল
ভিজে যেতে থাকেআমি বুঝলাম একেই
কামরস বলা হয়আমি আঙ্গুল গুদের
মধ্যে ঢুকিয়ে নাড়াতে থাকলামউনার
গুদের মধ্যে আমার পুরো আঙ্গুল ঢুকাতে কোনো সমস্যাই হলো নাআমার
আঙ্গুল ঢুকিয়ে খিচতে থাকি তারপর
মধ্যমা আঙ্গুল গুদের
মধ্যে ঢুকাতে থাকি আর বের
করতে থাকিতারপর মাটিতে বসে আমার
মুখ উনার গুদের উপর নিয়ে রাখলাম..উনার গুদের ঠোট আমার
মুখে ঢুকিয়ে চুষতে থাকি..গুদ চোষার
কোনো পূর্ব অভিজ্ঞতা না থাকলেও জীবনের
প্রথম গুদ চোষার
কাজটা করতে কোনো সমস্যা হলো না
আমি আমার উনার গুদের ছেদ্যার দুই দিকে হাত রেখে টান মেরে ফাক
করে জিব্বা গুদের
ভিতরে ঢুকিয়ে চেটে চেটে খেতে থাকি
আমার জিব্বায় গরম অনুভব
করতে থাকি.উনার
নোনতা নোনতা কামরস চেটে খেতে খুবই ভালো লাগছিলজিব্বা প্রায়
অর্ধেকটা সূচল করে গুদে ঢুকিয়ে কামরস
খাচ্ছিলামউনি সুধু আহ আহ মাগো আহ আহ
আওয়াজ করতে থাকেনএক
পর্যায়ে জিব্বা গুদের উঅপর রেখে বাল
সহ পুরো গুদ্টা চেটে দিতে লাগলামআমি আঙ্গুল
ঘুরিয়ে ঘুরিয়ে অঙ্গুলি করতে করতে গুদের
মজা নিতে থাকি.তারপর হাতটা গুদ
থেকে বের করেগুদের নিচে পোদের
ছিদ্রর মধ্যে নিয়ে রাখলাম..আমি আমার
তর্জনী আঙ্গুল পদের ফুটোয় ঢুকাতে চেষ্টা করিকিন্তু ছিদ্রটা ছিল
শক্তআমি আঙ্গুলে শক্তি প্রয়োগের
মাধ্যমে আঙ্গুল পোদের মধ্যে চালান
করে দেইতারপর গুদ চোষা আর
পোদে অঙ্গুলি এক সাথে চলতে থাকে
আমি অনেকটা আন্টির জোরের বিরুদ্ধে পোদে অঙ্গুলি করতে থাকি
পুরো আঙ্গুলটা জোর করে বার বার
ঢুকাতে থাকিআন্টি অনেক বার আমার
হাত সরানোর জন্য চেষ্টা করেছেন..কিন্তু
আমি খেয়াল করি নি.তারপর
আমি উঠে গিয়ে আমার সোনা উনার মুখে নিয়ে দিলাম চুষে উনার গুদের জন্য
প্রস্তুত করতে
উনি কোনো মায়া দয়া না করে.হাতের
মুঠোর
মধ্যে রেখে পুরোটা মুখে ঢুকিয়ে দিয়ে অনেক
গতির সাথে চুষতে থাকেন.কিন্তু কামের জালায় উনি অস্থির থাকে বেশিখন চুসলেন
নাআমায় বললেন
আন্টি : নাও ..অনেক হয়েছে.এবার আমার
গুদের আগুন নিভাও দেখিএমন
ভাবে নিভাও যেন আগামী এক সপ্তাহ
ওটা না জলেআর যদি আজকে আমাকে চুদে সন্তষ্ট
করতে না পর তাহলে কিন্তু
আন্টিকে চোদার কথা আর
মনে করবে না.নাও নাও শুরু কর আমি আর
থাকতে পারছি না
(আমি আমার সোনার মুন্ডুটা উনার গুদের ছেদ্যার মধ্যে রাখলামতারপর অল্প একটু
বল প্রয়োগে সোনা গুদের মধ্যে চালান
করে দিলাম.তারপর
বসে বসে আসতে আসতে গুদের
মধ্যে সোনা উঠা-নামা করাতে থাকি
আন্টি সুধু আহ আহ আহ এই আওয়াজটাই করতে থাকে ..আমি টান
মেরে পুরো সোনাটা বের করি আবার
ঠেলা মেরে পুরোটা ঢুকিয়ে দেইউনার
গুদ পিচ্ছিল থাকে আমার এত বল প্রয়োগ
করতে হয় নাআন্টি বললেন
আরো জোরে বাবা..আরো জোরে.আমি আন্টির হাটু দুই দিকে ফাকিয়ে দিয়ে হাটু
গেড়ে বসে জোরে জোরে ঠাপতে শুরু
করলামঠাপ ঠাপ শব্দ আমার
কানে ভেসে আসতে থাকে.আন্টি চোখ বন্ধ
করে ইম ইমম ইম শব্দ
করতে থাকে.আমি আন্টির উপর শুয়ে ঠোটে চুম খেতে লাগলাম আর শরীরের
যত শক্তি আছে টা দিয়ে রাম ঠাপ
ঠাপতে থাকিবিছানা সহ
আন্টি কাপতে থাকেআমি আন্টির হাতের
উপর আমার হাত রেখে এক
ধেন্যে ঠাপতে থাকিআন্টি বলতে থাকে ) আন্টি : yea babe yea ..just like that …
FUCK me more harder … ya ya ya ya
ya …make me pregnant ..stick your
dick in my wet pussy ..more harder
babe more harder FUCK ME UP ..আহ আহ
আমার গুদের সব আগুন নিভিয়ে দেআমার গুদ ফাটিয়ে রক্ত বের
করে দে..আরো জোরে কর বাবা আরো জোরে
আহ আহ আহ আরো জোরে জোরে চোদ আমায়
থামিস নে ….তারপর
আন্টিকে উল্টো করে ঘুরিয়ে পাছার দিক
দিয়ে সোনা গুদে ঢুকিয়ে দ্বিতীয় বারের মত চুদতে থাকি..চুদতে চুদতে ক্লান্ত
হয়ে আন্টির গুদ মালে ভরিয়ে দেই
আন্টি খুব জোরে ক্লান্তির এক নিশ্বাস
ফেলেনগুদ থেকে আঙ্গুল দিয়ে বীর্য
নিয়ে খেতে থাকে
আমি : আন্টি, পাশ নম্বর পেয়েছি তো ? পরের পরীক্ষা দেয়ার জন্য উত্তরিনও
হয়েছি তো?? পরের বার কিন্তু আরো সময়
দিতে হবে
আন্টি : জানি না যাও.এত জোরে কেউ
চোদেআমার গুদ ফাটিয়ে দিয়েছিস
বয়সে এত জোর.আমায় পরম শান্তি দিলি
আমি : আপনি যাই বলেনজীবনের প্রথম
পরীক্ষায় পুরো ফুল মার্কস
পেয়েছি বলে আমার বিশ্বাস
আন্টি : পেয়েছই তো..পাকা ছেলে..গুদ
মারায় পুরো ওস্তাদআমি : আন্টিমাল তো সব
গুদে ফেলেছি..ধরে রাখতে পারি নি
এখন??
আন্টি : আর কি ?? তুমি বাচ্চার
বাবা হবে আর আমি মাহা হা হাহ ….ভয়
কর না..আমার কাছে পিল আছে. (আন্টি বিছানা থেকে উঠে যাওয়ার সময়
আমার সোনাটা আবার
মুখে নিয়ে চুষে দিল)
Bangla Choti Online Story

I'm Bangla Choti Online Story. A full time story writer. I enjoy to make new story golpo kahini everyday. I love create new bangla choti golpo story kahini site and write about choda chudir tips and tricks. You can read and write with me.