ছোটবেলা থেকেই নারীদের প্রতি আমার ছিল অনেক আকর্ষণ তাই বলে সব বয়সি নারীদের প্রতি নয় যুবতী/কম বয়সি নারীদের প্রতি আমার তেমন কনই টান ছিল না মাঝারি বয়সি, বিবাহিত-বিধবা নারী আমাকে সরবদাই টানত কম বয়সি নারীদের দেখতে ভাল লাগে না আমার কাছে, কারন আমার কাছে মনে হয় তাদের পেটে ভুঁড়ির ভাজ পরে না, তাদের পাছা ঝুলা ঝুলা হয় না, তাদের মাই দুটো আপেল এর মত হয় না 

এইটা আমার বেক্তিগত মতামত খালা, ফুফু, চাচী, মামী, ভাবী, ইস্কুল এর ম্যাডআম, কাজের বুয়া, আশেপাশের অ্যান্টি সবাই আমার কল্পনার রানী এই সবাইকে নিয়ে আমি আমার সপ্নের দুনিয়া গড়তাম সপ্নে ইনাদের মাই, ভোদা, পাছা, নাভি, ঠোট, বগলতলা এইসব আমি প্রতিদিনি চাটি সবাইকে কল্পনা করতে করতে কতই না হাত মেরেছি, কতই না সপ্নদোষে প্যান্ট ভিজিয়েছি তার কোন হিসাব নেই আমার জীবন এর সর্বপ্রথম বাস্তবের শিকার আমার প্রানপ্রিয় চাচী বাবা মা এর একমাত্র সন্তান আমি আমার বাবা থাকতেন আমেরিকাতে মা ছিলেন ডাক্তার পূর্বে আমরা আমার ছোট চাচা একসাথেই থাকতাম মা বাবার অনুপ্সথিতিতে চাচী খুব আমার কাছের মানুষ হয়ে উঠে আমি আর চাচী গল্প করে, আড্ডা মেরে, গাছের আম বরই পেরে কতই না সময় পার করেছি চাচী যখন আমাকে আদর করে গালে চুমু দিত, আদর করে জরিয়ে ধরত তখন মনে হত যেন সারাদিন চাচির বুকে মাথা দিয়ে রাখি মাঝেমাঝে আরও মনে হয় যে একটা গ্লাস নিয়ে যাই চাচীকে বলি চাচী তোমার বুক থেকে এক গ্লাস দুধ দাও খাব মাঝে মাঝে ব্লাউজ ছাড়া শাড়ি পরে স্নান শেষে কাপর শুকা দিত রোঁদে মন চাইতো আলত করে শাড়ির আচল টান দেই আর আপেলগুলর দর্শন পাই ক্লাস মা আর আমি ঢাকায় চলে আসি এরপর অনেক ভালো একটা সময় পার হয়ে যায় চাচির সাথে দেখা সাখখাত নেই আমি পড়া লেখায় বেস্ত আর মা তার কাজে এইচ এস সি পরীক্ষার পর একদিন হঠাট করে ভাবলাম যে যাই চাচির সাথে দেখা করে আসি যেই ভাবা সেই কাজ আমার ব্যাগগুছিয়ে নিয়ে আমি চলে গেলাম গ্রামে চাচার বাসায় আমার পৌছাতে পৌছাতে সন্ধ্যা হয়ে যায় আমাকে দেখেই চাচী জরিয়ে ধরল আমার শরীর দিয়ে যেন কি বয়ে গেল চাচার সাথে দেখা হয়নি তখনো চাচা দিনে চলে যান আসেন অনেক রাতে আবার মাঝে মাঝে আসেনও না হাত মুখ ধুয়ে আমি আর চাচী চাচার জন্য অপেক্ষা করতে থাকি এবং অনেক দিন পরে আবার সেই আড্ডাতে মেতে উঠি এত সুদীর্ঘ সময় পরে আমি চাচির মাঝে অভূতপূর্ব এক পরিবর্তন লক্ষ করি আমার ছোট বেলার চাচীর শরিরে ব্যাপক পরিবরতন এসেছে তাহল চাচির দেহের গঠনে দেহ তা কেমন যেন বলিষ্ঠ রাম পাঠার মত হয়েছে সিনাটা চওড়া হয়েছে বেশ মাই গুলো যেন ঝুলে পড়ে যাচ্ছে মনে হয় দুহাত দিয়ে ধরি যাতে খুলে না পরে যায় পাছাটা আরও মাংশল হয়ে গেছে থাই/রান এর ব্যাসারধ বেরেছে মনে হয় চাচা সারাদিন চাচির শরীরে দোলনা লাগিয়ে দোল খায় তাই চাচির শরীর ঝুলে পরেছে চাচির এই দেহখানা পুরা আমার মনের মত, এইসব লক্ষ করতে করতে আমার ধন পুরাদমে খাড়া অনেক্ষন অপেক্ষা করার পর চাচা এলেন বাসায় আমাকে দেখে তিনি বেপক খুশি তিনি বেশি কথা না বলে চাচীকে খেতে দিতে বললেন এবং আরও বললেন যে খেয়ে তিনি চলে যাবেন আমি পাসের রুমে গিয়ে বসে রইলাম আর টি ভি দেখতেছিলাম চাচা খেয়েই চলে গেলেন আমি আর চাচী তারপর খেলাম চাচী সব ধুইয়ে তারপর পাসের ঘরে এলেন আমি তখন টি ভি দেখছিলাম দুজন বসে বসে আড্ডা দিছছিলাম আর টি ভি দেখছিলাম গ্রীষ্মকাল ছিল তখন চারিদিকে গরম তাও কি ভ্যাপসা গরম আমি সর্বদা জিন্স প্যান্টই পরি রাতের বেলা আমার জিন্স প্যান্ট পরা দেখে চাচী আমাকে বলে যে কি বেপার তোর গরম লাগে না আমি বলি না আমি এইতাতেই অভভস্থ চাচী বলে না গরমে জিন্স পরলে রাতে আরাম করে ঘুমাতে পারবি না দাড়া তোর চাচার লুঙ্গি দেই আমি বলি যে চাচী না থাক চাচীতাও জোরপূর্বক লুঙ্গি খুজতে গেলেন মিনিট পরে এসে বললেন যে তোমার চাচার লুঙ্গি সব ধুতে দেয়া হয়েছে আর বাকিগুলো তোমার চাচা সাথে নিয়ে গেছেন কারন উনার ফিরতে দিন সময় লাগবে আমি বলি অসুবিধা নেই চাচী বলে দাড়া আমার মাথায় একটা বুধধি এসেছে এইবলে চাচী তার ড্রইার থেকে একটা পেটিকোট বের করলেন বললেন যে এই নে আমার পেটিকোটা পরে নে লুঙ্গির কাজ করবে আমি অনেক লজ্জা পাচ্ছিলাম চাচী তা বুঝতে পেরে আমাকে বলে আজব তর আবার লজ্জা কিসের তাও আমার সামনে ছোট বেলায় তো ল্যাংটা হয়ে আমার সামনে দৌড়াদৌড়ি করতি যা প্যান্ট পালটে আয় আমি অপর রুমে গিয়ে প্যান্ট খুলে পেটিকোট পরার সময় পেটিকোটির গন্ধ শুনি কেমন জানি ঘাম আর আঁশটে আঁশটে গন্ধ মনে হয় ঘাম, পেশাপ আর মাসিক লেগে শুকিয়ে গেছে এই আঁশটে গন্ধের মাঝেও আমি অপার সুখ খুজে পাছছিলাম চাচির পেটিকোট পরে আমার খুব ভালই লাগছিল কারন চাচী ছাড়া আমাকে দেখার মত কেউ নেই আর মনের মাঝে যৌন বিষয় কাজ করছিল আমি পেটিকোট পরে চাচির সামনে গেলাম, চাচী মিটিমিটি হাসল রাত তখন বাজে প্রায় ১২.৩০ হঠাৎ করে ঘরের বিদ্যুৎ চলে যায় চাচী বলে ওহহ! গ্রামে যে কী জ্বালা দাড়া আমি মোমবাতি নিয়ে আসি চাচী মোমবাতি নিয়ে আসলো মোমবাতির আলোয় চাচীকে আরও সুন্দর লাগছিল চাচী বলে গ্রামে থাকা যে কি জ্বালা খালি কারেন্ট চলে যায় আমি বলি চাচী ঢাকাতে আরও বেশী কারেন্ট যায় চাচী বলে বলিস কি! আমি বলি হুম কথায় কথায় কথায় চাচী বলে যে তোদের ঢাকার মেয়েরা তো অনেক সুন্দর স্মার্ট হয় আমি বলি কি বল চাচী মটেও না, আমার কাছে গ্রামের মেয়েই ভালো লাগে চাচী বলে কেন আমি শুনেছি ঢাকার মেয়েরা সর্ট সর্ট ড্রেস পরে ওদের দেখতে নাকি অনেক সেক্সি লাগে চাচীর মুখে সেক্সি কথা টা শুনে আমি রিতিমত নির্বাক এই কথা বলে চাচী হেসে ফেলে আমি বলি চাচী শুধু সর্ট জামা পরলেই কি সেক্সি লাগে নাকি? চাচী অনেক আগ্রহের সাথে বলল তাহলে! আমি আমতা আমতা করছিলাম আমার মনের কথাটা বলার জন্ন একটু একটু ভয়ও কাজ করছিল আমি বললাম বুঝো না চাচী মুচকি হেসে বলে কিরে বলছিস না কেন? আমি তখন সাহস করে বলি সেক্সি লাগার জন্ন অনেক বেপার আছে তখন চাচী সাথে সাথে বলে কি বেপার চাচী আগ্রহ দেখে আমি বলি যে, সেক্সি লাগার ক্ষেত্রে মেয়েদের দেহ অনেক বড় ব্যাপার চাচী হেসে দিয়ে বলে তাই নাকি কি রকম? আমি বলি ধুরও দুষ্টামি কইরো না তখন চাচী বলে তুই লজ্জা পাচ্ছিস কেন আমাকে আবার কিসের লজ্জা আমি তখন আরও বলতে যাব তখনি চাচী বলে দাড়া আমি সব দরজা বন্ধ করে দেই অনেক রাত হয়েছে আর আজকে তুই আমার সাথেই ঘুমাবি আমরা রাত ভর গল্প করব চাচী বাড়ির সব দরজা আটকে দিয়ে খাটে এসে বসতে বসতে আমাকে বলে যে কিরে তুই জামা পরে আছিস কেন খুলে ফেল গরম লাগবে না হলে আমি খুলতে চাইনা কিন্তু চাচী জোর করে আমার গেঞ্জি খুলে দেয় আমি তখন শুধুমাত্র চাচীর পেটিকোট পরে বসে আছি চাচী দুষ্টুমি করে বলে তোকেতো আমার পেটিকোটে বড়ই সুন্দর লাগছে, আমার ব্লাউজও পরবি নাকি হাহাহাহাএরপর বল দেহ বলতে তুই কি বুঝিয়েছিস? আমি তখন সাহস করে বলি যে, দেহ বলতে মেয়েদের চেহারা, পিঠ, গলার নিচের অংশ চাচী বলে নিচের অংশ মানে আমি বলি মাই চাচী হাসতে হাসতে বলে আর কি? আমি বলি মাই, পাছা, গুদ চাচী বলে ওরে বাবা তুই দেখি সবই বুঝিস অনেক পাকনা হয়ে গাছিস তারপর চাচী বলে আচ্ছা বলত আমি কি সেক্সি? এই কথা শুনে আমি তো পুরা বলদ হয়ে যাই আমি বলি হুম চাচী তুমি অনেক সেক্সি চাচী আমার হাত ধরে তার পেটের মাঝে নিয়ে যায় বলে দেখতো আমি কি বেশী মোটারে? আমার আত্তা তখন দুক দুক করছে আমি হাত সরিয়ে নিয়ে বলি না চাচী তুমি কই মোটা চাচী বলে ওমা তুই হাত সরিয়ে নিলি কেন ভালো মত দেখ আমি তখন আবার হাত দিয়ে পুরো পেট অনুভব করতে থাকি রাম পাঠার মত দেহখানা ভিজে গেছে ঘামে নাভির উপর দিয়ে হাত নিয়ে যাই মন চাচ্ছিল নাভির মাঝে হাত ঢুকাই সাহস হল না আমি বললাম চাচী তুমি তো ঘেমে গেছো চাচী বলে দাড়া শাড়িটা খুলে বসি, তুই তো আমার আর দুরের কেউ না আমার ধন বাবাজি ততক্ষণে পুরা দমে খাড়া চাচী আমার সামনে শারি খুলল ব্লাউজ আর পেটিকোট পরা একটা মধ্য বয়সি নারী আমার সামনে মোমবাতির আলয় পেটের ভাজে এর আশপাসের ঘাম চিকচিক করছিল আমি তো হা হয়ে তাকিয়েছিলাম চাচী বলে তোর চাচা খালি বলে আমার ভুরি নাকি অনেক বেড়ে গেছে আমি বলি চাচী একটু বেরেছে কিন্তু অত না আমার কাছে একটু নারীদের হাল্কা ভুরি থাকলেই ভাল লাগে চাচী বলে সত্যি! তাহলে ধর আমার ভুরি ধর আরে ধর না আমিও এই সুযোগ হাত ছাড়া করলাম না পেটে হাত রাখতে না রাখতেই হাত আমার পুরা ঘামে ভিজে গেছে, হাত বুলাতে বুলাতে আমি চাচীর নাভিতে হাত দেই চাচী হেসে হেসে বলে হুম হাতা ভাল করে হাতা আমি বলি চাচী চাচা তোমাকে অযথাই মোটা বলে চাচী বলে ওরে আমার লক্ষী সোনারে এই বলে তার বুকের মাঝে আমার মাথা জরিয়ে ধরে তখন আর পারিনা মনটা চায় কামড় বসিয়ে দেই একটা চাচী যখন ছেড়ে দিল আমি বললাম চাচী আরও একটু মাথা রাখি চাচী বলে কেন? আমি বলি চাচী তোমার বুকটা অনেক নরম চাচী হাসতে হাসতে বলে বুক নাকি মাই? আমি লজ্জায় লজ্জায় বলি হুম মাই চাচী বলে বোকা ছেলে আয় আমার বুকে আয় এই বলে ব্লাউজ টা খুলল ছেলেবেলার সেই আপেল গুলো আজ দেখতে পেলাম কালো বোঁটা অনেক সুন্দর দেখতে গরম রড এর মত হয়ে গেল আমার ধন আমি চাচীর মাই এর উপর সুয়ে রইলাম আর চাচী আমার চুলে হাত বুলাতে থাকে চাচীর দেহ পাঠাদের মত অল্পতেই ঘেমে যায় এরফলে চাচীর শরীর থেকে একটা বিশ্রী ভ্যাপসা গন্ধ আসছে মনে হয় পাঠাটা সপ্তাহ ধরে গোসল করে না কিন্তু আমার কাছে সেই গন্ধ সুবাস এর মত লাগে চাচী বলে জানিস এরকম যখন কারেন্ট চলে যায় তোর চাচা অন্ন রুমে গিয়ে ঘুমায় আমি মাই এর উপর সুয়ে সুয়ে বলি কেন? চাচী বলে তখন আমি ঘেমে যাই আর আমার শরীর দিয়ে বাজে গন্ধ বের হয়, কেন তুই পাচ্ছিস না? আমি বলি হুম অনেক বাজে গন্ধ কিন্তু আমার কাছে অনেক ভালো লাগে চাচী বলে কেন আমাকে মিথ্যা বলছিস আমি বলি কসম চাচী তখন চাচী বলে তাহলে আমার দুই বগল তলায় চুমুদে আমি বলি দাও এইটা কোন ব্যাপার হল চাচী তার দুই হাত উপুর করল আমি বগল তলার কাছে যতই নাক নেই ততই ভাল লাগে মোম এর আলোয় বুঝা যাচ্ছে ঘন কিছু চুল আছে বগল তলায় এক বগল তলায় চুমু দিয়ে আরেকটাতে চুমু দিয়ে আমার ঠোট টা ওখানেই রেখে দেই গন্ধ শুনছিলাম ওখানে ঠোট রেখেই আমি চাচীকে বললাম দেখছ এইটা বলতে গিয়ে বগল তলার ঘাম খেয়ে ফেলি নোনতা নোনতা অনেক মজা চাচী বলে তুই অনেক খাচ্চর আমি বলি তুমি খাচ্চর এর দেখেছ কি এই বলে বগল তলা চেটে দিলাম বগল এর বাল যথেষ্ট বড় এবং শক্ত বুঝা যায় চাচী বলে থাম আমার সুরসুরি লাগছে আমি থেমে গিয়ে বললাম ঘাম গুলি খেয়ে অনেক মজা পেয়েছি নোনতা নোনতা চাচী বলে তোর নোনতা জিনিস খেতে মজা লাগে বুঝি আমি বললাম এমন জিনিস আর কই পাব চাচী বলে তাহলে আমার পেটের ঘাম পান কর আমি তাই করলাম বগল তলা, তল পেট, নাভি সাফ করার পর আমি আস্তে আস্তে মাই চেটে দেই এবং মাই এর বোঁটা চুষতে থাকি আমার পরনের পেটিকোট ভিজে যায় চাচী বলে দেখ ছেলে কি করছে চাচী বলে ঘাম খেতে অনেক মজা নাকিরে? আমি বলি অনেক চাচী বলে তে আমি তোর শরীরেরটা খাব আমি বলি খাও চাচী আমার বোঁটা দিয়ে সুরু করল আমি চাচীর চুল ধরে বলি খাও খাও চাচী আরও উত্তেজিত হয়ে পরে আমি আর চাচী জনেই পেটিকোট পড়া আমি বলি চাচী আমি অনেক ঘামায় গেছি পেটিকোট টা খুলে ফেলি? যদি তুমি বল চাচী বলে একটা থাপ্পর দিব আমি অনেক ভয় পেয়ে যাই আমাকে চুদতে চাস!! বললেই তো পারিস এত্ত নাটক করছিস কেন গাধা ছেলে জানি কথাকার তাকে আমি আমার সব তাকে সপে দিই, তার কাছে বিক্রি করে দিই আর উনি আমাকে জিজ্ঞেস করে পেটিকোট খুলব কিনা এত্তখন ধরে হিজরাদের মত মেয়েদের পেটিকোট পরে বসে আসে আমি তখন একটা হাসি দিয়ে হিংস্র পশুর মত ঝাপিয়ে পরি আমার আর চাচীর পেটিকোট খুলে ফেলি তখনই কারেন্ট চলে আসে চাচী লজ্জা পেয়ে হাত দিয়ে তার মাই গুদ ঢাকে আমি বলি কি হল ঢেকে রেখেছ কেন চাচী বলে বেলাজ বাতি নিভা আমি বলি জিনা আজ বাতি নিভভে না চাচী বলে আমার লজ্জা লাগে আমি বলি দাড়াও তোমার লজ্জা ভাঙছি এই বলে জোর করে গুদ থেকে তার হাত সরিয়ে যেইনা মুখ দিতে যাব আমি চমকে যাই প্রায় এক আঙ্গুল সমান বাল আমি বলি ওরে খাসরা পাঠা এইগুলি কাটো না কেন চাচী বলে আলসেমি লাগে আর অবসরে বাল হাতাতে অনেক মজা এমেনও এখন এই বনে কোন বাঘ যায় না আমি বলি আজকে যাবে এইবলে তার বনে নাক মুখ ঢুকিয়ে চুষতে লাগলাম আঁশটে গন্ধ বালের ফাকে ভোদা কামড়িয়ে কামড়িয়ে চুষতে চুষতে একটা বাল আমার দাত আটকে যায় আমি পরে হাত দিয়ে টা বের করি চাচী হাসে অনেকক্ষণ পরে আমি বলি চাচী ফ্যান টা অফ করে দেই তাতে ঘাম বের হবে এই বলে আবার গেলাম বনে চাচী বলে ওরে কামড়ে আজ পুরা বন সাবার করে ফেল চাচী দুই রান দিয়ে আমাকে জাবরে ধরে ভোদার রাস্তা ধরে যেতে যেতে পাছায় চলে গেলাম যাত্রা পথে কুচকির ময়লা (যা রান পাছার চিপায় জমে) সব চেটে খেয়ে ফেললাম এরপর পাছার ফুটা চাটলাম তখন চাচী কুত্তার মত হয়েছিল চুষার সুবিধারথে মাগীর পাছায় আরও বিশ্রী গন্ধ আমি আরও উত্তেজিত হয়ে পাছার মাংসল জাগায় একটা জরে কামড় দিলাম এতই জরে যে পাছা ছিলে আমার কামড় এর দাগ পরে গেছে চাচী আমাকে একটা কসিয়ে থাপ্পর দিল আমি আরও হিংস্র হয়ে তাকে গালি দিলাম এবং তার ঘার ঠোট চুষতে লাগলাম এইসব করতে করতে আমিই ঘেমে গেছে আর অই মাগির তো আরও অবস্থা খারাপ এখন মাগী বলে দে তোর বাড়া দে চুষি চাচী ছোট বাবুর মত চুষতে লাগল আমি তাকে আদর করতে লাগলাম আলোতে তাকে অনেক সুন্দর লাগছিল ঝুলা ঝুলা সব কুচ কুচে কালো বোঁটা বগলতলা আর গুদ এর দিকে বালে ভরা চাচী আমার ধন চুষতে চুষতে আমি অনেক উত্তেজিত হয়ে যাই পরে চাচীর মুখ যাতা দিয়ে ধরে রাখি এবং কাঁপতে কাঁপতে এক দলা মাল চাচীর মুখে ফেলি চাচী মুখ সরাতে চাচ্ছিল আমি ধরে রেখেছিলাম চাচী ওআক থু করে আমার বুকে মাল ফেলল এরপর কাশতে কাশতে একদলা থু থু আর কফ ফেলল জনেই ঘেমে অস্থির আমি বলি চাচী কি করলেন চাচী বলে তুই কি করলি আমার মুখে মাল ফেললি আর শোন আমাকে চাচী না শায়লা বলবি আমার নাম ধরে ডাকবি আর আপনি না তুমি করে বলবা আমি বলি দুষ্টামি করে বলি তোমার মাই ধরে ডাকব হাসে এরপর বললাম শায়লা আমার বুকের কি হবে শায়লা বলে দাড়াও সব আমি ঠিক করে দিচ্ছি এই বলে আমার বুকের সব মাল, থুথু, কফ চেটে তার মুখে নিল আর খেয়ে ফেলল শায়লা বলে দিলে তো তোমার ধনটাকে ঘুম পাড়ালাম কিন্তু আমার ভোদাটাকে কে ঘুম পারাবে আমি বলি তুমি আবার আমার ধনটাকে তোলার বেবস্থা কর আমি আরও বললাম দাড়াও পেশাপ করে আসি তখন শায়লা বলে কই যাও আমি বলি বাথরুমে তখন শায়লা বলে না এইখানেই পেশাপ কর আমি বলি মানে!! শায়লা বলে তোমার পেশাপ দিয়ে আমাকে গোসল করাও এমনেও আমি স্পতাহ ধরে গোসল করি না আমার তখন ব্যাপক পেশাপের চাপ আমি বলি তুমি হাঁটু গেড়ে খাটে বস শায়লা তাই করল আমি আমার ঝুলন্ত বাড়া নিয়ে ওর সামনে দাঁড়ালাম হাত দিয়ে আমার পাছা ধরে রাখল আর মুখ হা করল আমি আস্তে আস্তে আমার গরম পেশাপ শায়লার মুখে ঢালতে লাগলাম শায়লা মুখে পেশাপ জমাতে লাগল মুখ ভরে পেশাপ গলা দিয়ে মাইকে ভিজিয়ে নাভি গুদ দিয়ে সব খাটে পরল খাট ভিজে গেল পেশাপ শেষ হয়ে গেলে অর গাল ভরতি পেশাপ থাকে অই পেশাপ গুলো শায়লা গিলে ফেলল এরপর আমি শায়লাকে জরিয়ে ধরে শুয়ে পরলাম আর কিস করতে লাগলাম ওর শরীর এর লাগা থাকা পেশাপ আমার গায়ে লাগল আমি কিস শেষ করে অর গলা, মাই, নাভি গুদ আবার চেটে দেই নিজের পেশাপ নিজেই খেলাম এরপর শায়লা বলে দাড়াও এইবলে শায়লা ঘরের বাতি নিভিয়ে দিল এবং আবার মোমবাতি জ্বালালো গ্রীষ্মের গরমে জন ঘামে, পেশাপে ভিজে একাকার এরপর শায়লা আমার বুকের উপর শুইয়ে আমার ঠটে চুমু দিল আর বলল আআ কর আমি করলাম আস্তে আস্তে থু থু ফেলল আমি তাই খেলাম আমি থু করে ওর মুখে থুথু ফেলে আবার টা চাটলাম এরপর শায়লা বলল আমার পেশাপ ধরেছে আমি বললাম আমার বুকে বসো তাই করল এরপর ওর গরম মুত আমার মুখে দিতে লাগল আমি প্রথমই এক গাল পেশাপ খাই আরেক গাল জমাই বাকিটুক আমার মুখে আর বুকে পরল আমি টান দিয়ে শায়লাকে আমার মুখের কাছাকছি আনি ওকে কিসস করি আমার মুখে জমে থাকা কিছু পেশাপ ওর মুখে দেই ওতা পান করল আমি কুলি করে পান করলাম পেশাপ খেতে খেতে আমার ধন খাড়াল এরপর আমি বললাম শায়লা শুও অকে চিত করে শোয়ালাম ওর গুদে আমার ধন ঢুকালাম ঢুকাতেই আহহ করে আওয়াজ করল আমাকে জরিয়ে ধরল এরপর আস্তে আস্তে থাপ দিতে লাগলাম আমাদের তালে তালে খাট নরতে থাকল আস্তে আস্তে আওয়াজ করছিল ওর রান হাত দিয়ে জরিয়ে ধরে ছিল আস্তে আস্তে আমি পূর্ণ উত্তেজনায় এসে ওর ভোদায় মাল ফেললাম পুরা শরিরটা আমার কেপে উঠল তখন আমার ঘারে কামড়ে ধরে ছিল আমাকে বলতেছিল যে ফেল সব মাল আমার গুদ এই ফেল ফেলে আমি হাপিয়ে ওর উপর শুয়ে রইলাম শরীর দিয়ে দর দর করে ঘাম বের হচ্ছিল গরমে জন ঘেমে একাকার ২জনের ঘামের পেশাপের ভ্যাপসা গন্ধ রুমে ছরিয়ে পরল এর আরও কিছুখন পরে আমি শায়লার পাছাও মেরেছি পাছা মেরে আমার ধন শায়লাকে দিয়ে চুশিয়েছি পাছা মারা খেয়ে অনেক বেথা পেয়েছে চোখ দিয়ে পানি পরে গিয়েছিল ঘামে পেশাপে ভিজা আমারা জন একে অপরকে জরিয়ে ধরে শুয়ে রইলাম আমাদের সাথে সাথে খাটও ভিজে গিয়েছিল অনেক ভোঁরবেলায় ঘুম ভাঙ্গে আমার দেখি এত্ত বাজে একটা গন্ধ আমাদের শরীর থেকে আসছে জন ল্যাংটা হয়ে আছি শায়লাকে ডেকে তুল্লাম আমার বুকে শুয়েছিল ঘুম ভাঙল একটু উপরে আমার বুক থেকে উঠে আমার ঠটে চুমু দিল আর বলল যে চুপ আমি চুপ ছিলাম দেখি আবার পেশাপ করল করে হেসে দিল আমি বলি যে আমারও পেশাপ ধরসে বলে যে দাড়াও এই বলে পাশ থেকে একটা জগ নিল আমাকে বলল এইখান পেশাপ করতে আমি করলাম তারপর অইটা একটা গ্লাসে ঢালল মুখে নিল এরপর আমার মুখে দিল জন খেলাম খেয়ে আবার ওকে চুদলাম বলে এরপর আমার জন্য মাসিক জমিয়ে রাখবে বলে হাসে আমিও হাসি আবার জন জনকে জরিয়ে ধরে শুয়ে পরলাম
Bangla Choti Online Story

I'm Bangla Choti Online Story. A full time story writer. I enjoy to make new story golpo kahini everyday. I love create new bangla choti golpo story kahini site and write about choda chudir tips and tricks. You can read and write with me.