Tags:

উঃ আঃ আঃ খুব ভালো লাগছে

By Bangla Choti →
এই রুপ আমার আনন্দ, আর সুখ হাজার গুনে বেড়ে যায় । অন্ধকারে তোমার ঐ রুপ দেখা আমার পক্ষে সম্ভব নয় । তাছাড়া তোমার এই পাগল করা আগুনের মত পুর্নিমার চাঁদের মত রুপ আলোর বন্যায় দেখা সুখও এক কথায় অন্যরকম । এত বার ন্যাংটো হয়ে চোদার পরও যদি তোমার লজ্জার বিনাশ না হয় আমার কাছে, তাহলে মন খুলে আমি বা কি করে চোদবো তোমাকে ? ওটা তো এক তরফা ব্যাপার হবে আর তাতে কোন সুখই সম্পুর্ণ হবে না । তোমার লজ্জা দেখে আমারও লজ্জা করবে তোমার সামনে ন্যাংটো হতে । ঠিক আছে, তোমার যখন এতো লজ্জা তখন তুমি সব জামা, কাপড় পরে নাও । আমি আলো নিভিয়ে দিচ্ছি । তোমার শাড়ি কোমরে তুলে দিয়েই কষ্ট করে চোদবো, আর তোমার ব্রা-ব্লাউজের উপর দিয়েই তোমার মাই টিপবো কোন রকমে । খেতে, চুষতে, চাটতে আর মিষ্টি করে কামড় দিতে পারবো না, যদিও ঐসব করতে আমার ভীষণ ভালো লাগে । বলেই মনির সব জামা, কাপড় ওর গায়ে ছুড়ে ফেলে ঘরের আলো নিভিয়ে দিলো । মনি সঙ্গে সঙ্গে বলল, এই দুষ্ট আলো নিভালি কেনো ? খুব অসভ্য হয়ে গেছিস তাই না ? এটুকুতেই রাগ হয়ে যাস কেন ? আমার মত সুন্দরী রাজকন্যাকে ন্যাংতো করে চোদতে পারছিস তোর খুব ভাগ্য বুঝলি ? তার উপর আমার বয়স তোর দিগুন । ভাবলেই আমার লজ্জা করে । এই বলে চয়ন কে জড়িয়ে ধরে চুমু খেয়ে আলো জালিয়ে দিয়ে মিষ্টি হাসি হেসে দিলো । তারপর চয়নের সোনাটা হাতে নিয়ে উপর-নিচ করতে লাগলো । একসময় সোনাটাকে মুখে নিয়ে চোষতে লাগলো । চয়ন মনির চুলে ও পিঠে হাত বুলিয়ে আদর করতে লাগলো । চয়নের ধোন শক্ত খাড়া হয়ে মনির মুখে ভর্তি হয়ে গেছে । চয়নও খুব উত্তেজিত হয়ে গেছে । আর বেশিক্ষন মাল ধরে রাখতে পারবে না মনে করে , ও মনিকে টেনে তুলে নিজের সামনে দার করিয়ে দুহাত মনির বগলের তল দিয়ে ঢুকিয়ে মাই দুটো দু হাতে মুচড়ে মুচড়ে টিপতে লাগলো । আর শক্ত বোটা দুটো কুঁড়ে কুঁড়ে দিতে লাগলো ।



পরে নিচু হয়ে একটা মাই খুলে নিয়ে চোষতে শুরু করলেই মনি সুখে হিসিয়ে উঠলো আর তীব্র আবেগে শিহরিতো হয়ে শীতকার করতে লাগলো । চয়ন একটা মাই চোষে খেয়ে অন্য মাইটা টিপতে টিপতে অন্য হাতে মনির যোনির চুলে বিলি কেটে দিয়ে একটা আঙ্গুল ওর রসালো যোনির মধ্যে ঢুকিয়ে একটু নাড়াচাড়া করতেই মনি অসহ্য সুখে বলল, উহঃ চয়ন, কি করছিস তুই ? মাগো আমি মরে যাচ্ছি এতো সুখে । বলেই কুল কুল করে যোনির রস ছেড়ে দিয়ে চয়নের বুকে পিঠ দিয়ে এলিয়ে পড়লো ওর কাধে মাথা রেখে । চয়ন মনিকে প্রায় কোলে করে ঘরের বিছানার উপর শোয়ালো । পা দুটা দু দিকে ছড়িয়ে দিয়ে মনির রস ভরা পিচ্ছিল যোনিটাতে নিজের শক্ত খাড়া ধোনটা গোড়া পর্যন্ত ঢুকিয়ে ওর বুকের উপর চুপ করে শুয়ে খুব আস্তে করে একটা মাইতে হাত বুলিয়ে টিপে দিতে থাকলো আর অন্যটা মুখে নিয়ে শক্ত বোটাটা আলটো করে চুষতে থাকলো । কিন্তু শক্ত সোনাটা চয়ন মনির যোনির ভিতরে গভীরে ঢুকিয়ে চুপ করে পরে থাকলো । একটু পরেই মনির তন্দ্রার গোর কাটতেই চোখ খুলে তাকিয়েই একটু মিষ্টি হাসি হেসে, পরিস্থিতিটা বুঝতে পেরে সুখের আর আনন্দের জোয়ারে ভাসলো । চয়নকে চুমু দিয়ে নীচের থেকে কোমরটা তুলে দিয়ে বলল, তুই চুপ করে আমার মাই টিপছিস কিন্তু চুদতেছিস না কেনো ? ঠাপ মার জোরে জোরে । আমার তো একবার জল খসে গেলো তুই আঙ্গুল দিয়ে আমার যোনিতে আদর করতেই । ওহঃ তখন যে কি আনন্দ পেয়েছি আর এখনো পাচ্ছি । খুব ভালো করে চোদ চয়ন । তারপরেই দুজনে পাগলের মত চুদতে লাগলো । উপর থেকেও আর নিচ থেকেও । থেমে গল্প করতে করতে এবং আসন পরিবর্তন করে কখনো মনি উপরে ,কখনো নিচে, কখনো উঠে বসে মুখামুখি আসনে, কখনো বা দাঁড়িয়ে ওরা প্রায় এক ঘন্টা চোদার পর চরম উচ্ছাসে আর পাগল করা আরাম ও সুখে দুজনে একসাথে নিজের নিজের রস ছেড়ে নেতিয়ে পড়লো । চয়নের ঘুম ভাংতেই ও মনির গভীর তৃপ্তিতে উদ্ভাসিতো সুন্দর মুখে, গালে এবং বন্ধ চোখের উপর চুমু খেয়ে ওর বুকের উপর থেকে উঠতেই মনি ওকে দুই হাত দিয়ে চেপে ধরে বলে উঠতে হবে না । আবার কর । বলেই চয়ন কে নিয়ে পাশাপাশি শুয়ে ওর কোমরে একটা পা তুলে দিয়ে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করলো চয়নের ঠোটে, মুখে , চোখে সর্বত্র । চয়নের ধোনটা তখনো আধ শক্ত হয়ে মনির গুদের ভিতর শান্ত হয়ে চুপচাপ ছিলো । চয়ন মনির মাই এ হাত বুলিয়ে দিতে দিতে হেসে জিজ্ঞেস করলো, বল মনি পিসী, আনাড়ী ছেলের চোদন খেতে কেমন লাগে ? আমি তোমাকে কি আরাম দিতে পেরেছি তোমার ইচ্ছে মত ? মনি রাগের ভান ধরে বলল, এই অসভ্য, বদমাস ছেলে, এক চড় মারবো ।

পাগলের মত চোদে যাচ্ছিস সুজোগ পেলেই । সব সময়ই একটা তীব্র নেশার প্রভাবেই চোদানোর জন্য সুযোগ করছি আমি । চোদে এমন সুখ আমি আর কোনদিন পাই নাই । গত ২০ দিন ধরে তুই আমকে যা সুখ দিয়েছিস, যত বার চোদা দিচ্ছিস ততবার নতুন মনে হচ্ছে । সেজন্য বললাম আবার চোদতে । তোর সঙ্গে চোদে আমার মন ভড়ে না । মনে চায় সারা দিন তোর সোনা আমার গুদের ভিতরে ঢুকিয়ে রাখি । আমার গুদের ভিতরে কুট কুট করছে । তুই তোর সোনা দিয়ে আমার এই কুটকুটানি কমিয়ে দে ... আর গুদ থেকে রস বের করে দে ... ভালো লরে মাই দুটো চুষে দে ... টিপে দে । খুভ সুর সুর করছে ভিতরে । চয়ন মাই দুটো টিপতে টিপতে আর চুষে দিতে দিতে তার ধোনটা মনির রস ভর্তি গুদে ঢুকিয়ে দিলো । মনি বলে ঊঠল, আঃ কি আরাম চয়ন । তুই খুব ভালো ছেলে । আঃ কি সুখ । এই বলে যোনির রস ছেড়ে দিয়ে চয়ন কে নিজের বুকের উপর তুলে নিয়ে ফিস ফিস করে বলল, খুব ভাল করে চোদ চয়ন । চয়ন মনিকে খুব ভালো করে চোদতে লাগল । যখন চোদাচুদি খুব চরমে উঠলো তখন মনি সুখে ছটফট করতে লাগলো । আর বলল, চয়ন আমাকে আরো সুখ দে । চোদে চোদে আমার ভোদাটা ফাটিয়ে দে । উঃ আঃ আঃ খুব ভালো লাগছে চয়ন । বলে নিজেও কোমর তুলে তল্টহাপ দিয়ে চয়ন কে সাহায্য করল । অনেকক্ষন চোদাচোদির পর চয়ন আমার মনির ভোদায় মালের বন্যায় মনিকে ভাসিয়ে শান্তি তে ঘুমিয়ে পড়লো .

Post Tags:

Bangla Choti Online Story

I'm Bangla Choti Online Story. A full time story writer. I enjoy to make new story golpo kahini everyday. I love create new bangla choti golpo story kahini site and write about choda chudir tips and tricks. You can read and write with me.